• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘বাজারে আগুন, বিপর্যন্ত জনবীবন’ শিরোনামে বিএনপির পোস্টার


বরিশাল প্রতিনিধি মার্চ ১৯, ২০১৭, ১০:৫২ এএম
‘বাজারে আগুন, বিপর্যন্ত জনবীবন’ শিরোনামে বিএনপির পোস্টার

বরিশাল : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নানামুখী পরিকল্পনা প্রণয়ন করছে দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ জনস্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন দাবি বা ইস্যু নিয়ে মাঠে নেমেছেন নেতারা। সেসব দফা সংবলিত পোস্টারও লাগানো হচ্ছে দেশেজুড়ে।

কেন্দ্র থেকে সারাদেশের দলীয় ইউনিটগুলোকে সভা-সমাবেশের মাধ্যমে সেসব দাবি জনগণের সামনে উপস্থাপন করার নির্দেশনা দেয়া হয়েছে। জনমত গঠনে কার্যকরী ভূমিকা রাখার যোগ্য দাবি বা ইস্যুর সংখ্যা নির্ধারণ করা হয়েছে ১৯টি। জনস্বার্থসংশ্লিষ্ট এসব দাবি বা ইস্যু নিয়ে মাঠে নেমে পড়েছেন নেতাকর্মীরা।

এরই অংশ হিসেবে ‘বাজারে আগুন, বিপর্যন্ত জনবীবন’ শিরোনামে তৈরি করা পোস্টার বরিশাল শহরের সদর রোডের বিভিন্ন স্থানে লাগিয়েছেন বিএনপির নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল শনিবার (১৮ মার্চ) দুপুরে বরিশাল মহানগর বিএনপির উদ্যোগে এসব পোস্টার দেয়ালে সাটানো হয়।

এতে বিএনপি ও আওয়ামী লীগ আমলের বিভিন্ন দ্রব্যমূল্যের ব্যবধান তুলে ধরা হয়েছে। কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার নিজে দেয়ালে পোস্টার সাটানোর কর্মসূচির দায়িত্ব পালন করেন।

এতে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, কোতোয়ালি বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু, বিএনপি নেতা আলহাজ নুরুল আমিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহেদ আকন সম্রাট, মহানগর যুবদল যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান রতন, আলাউদ্দিন আহমেদ, আল আমিন, সাজ্জাদ হোসেনসহ মহিলা দল, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

এছাড়াও দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি সংক্রান্ত এই পোস্টার নগরীর বিভিন্ন ওয়ার্ডে সাটানোর জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন মজিবুর রহমান সরোয়ার।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!