• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাজারে আগুন, তালাবদ্ধ দোকানে শিশুর মৃত্যু


কুমিল্লা প্রতিনিধি জুন ৩, ২০১৭, ১০:০২ এএম
বাজারে আগুন, তালাবদ্ধ দোকানে শিশুর মৃত্যু

কুমিল্লা: জেলার একটি বাজারে আগুন লেগে তালাবদ্ধ একটি দোকানে আটকা পড়া নাজমুল হোসেন খোকন (১২) নামে এক শিশু পুড়ে মারা গেছে।

শুক্রবার (২ জুন) মধ্যরাতে জেলার বুড়িচং উপজেলার কংশনগর কাপড় বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ছাড়া আগুনে বাজারের দেড়শতাধিক দোকান পুড়ে গেছে। এতে অন্তত ৩০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

কুমিল্লা ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম ও পুলিশ জানায়, ওই বাজারের ব্যবসায়ী আলী আহাম্মদের কাপড় দোকান থেকে রাত সোয়া ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

কিন্তু ততক্ষণে আলী আহাম্মদের দোকান কর্মচারী নাজমুল তালাবদ্ধ অবস্থায় দোকানের ভেতরে থাকায় আটকা পড়ে। পড়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করেন।

মৃত শিশু নাজমুল ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের তারা মিয়ার ছেলে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার জানান, কয়েলের আগুন থেকে ওই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কুমিল্লা ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে তাৎক্ষণিকভাবে আগুনের কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো হয়নি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!