• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাণিজ্যিক ছবিতে টার্গেট তিশার


বিনোদন প্রতিবেদক আগস্ট ৫, ২০১৬, ০৫:১৪ পিএম
বাণিজ্যিক ছবিতে টার্গেট তিশার

বাণিজ্যিক ছবিকে টার্গেট করে এগিয়ে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তাই তিনি একের পর এক বাণিজ্যিক ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘তোর নামে লিখেছি হৃদয়’। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। চলতি মাস থেকে ছবিটির শুটিং শুরু হবে। যৌথ প্রযোজনার এই ছবিতে তিশার বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সোহম।

বাংলাদেশের অনন্য মামুন এবং কলকাতার ভুবন চ্যাটার্জির পরিচালনায় এই ছবিতে আরো অভিনয় করবেন বাংলাদেশের সুচরিতা, মিশা সওদাগর ও ডন, কলকাতার খরাজ মুখার্জি, সুপ্রিয় প্রমুখ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন বাংলাদেশের এসএস মাল্টিমিডিয়া এবং কলকাতার নায়াগ্রা এন্টারটেইনমেন্ট।

এদিকে, তিশা অভিনীত ‘ডুব’ ছবিটি মুক্তির মিছিলে রয়েছে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। ছবিটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এই ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া, ভারতের এস কে মুভিজ এবং ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান।

এ প্রসঙ্গে তিশা বলেন, ‘সম্প্রতি ঢাকা ও রাঙ্গামাটির দুর্গম এলাকায় ‘ডুব’  ছবির কাজ শেষ করে এসেছি। শুটিং চলাকালে নিঃশ্বাস ফেলারও সময় পাইনি। বেশ ব্যস্ততায়ই কেটেছে ওই সময়গুলো। এছাড়া রাঙ্গামাটিতে ঢাকার চেয়েও গরম বেশি। ওই গরমে টানা কাজ করতে হয়েছে।’

এই ছবিতে কেমন চরিত্রে অভিনয় করেছেনথ এই প্রশ্নের জবাবে তিশা বলেন, ‘এই ছবিতে আমার চরিত্র কেমন, তা এখনই বলা যাবে না। কারণ, ‘ডুব’ সম্পর্কে এখন মুখ খোলা নিষেধ। এজন্যই এখন কিছু বলতে পারব না। সময় হলেই ছবিটি সম্পর্কে বিস্তারিত জানানো হবে। এখন একদম না।’

এই ছবিতে দেখা যাবেথ তিশার নাম ‘সিমি’। সিমি একজন সাংবাদিক। অপরাধ জগৎ নিয়ে কাজ করেন। ইতোমধ্যে এই ছবির বেশ কয়েকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। ছবিটি সময়মতো মুক্তি পেলে দর্শকরা পছন্দ করবেন বলে তিশা প্রত্যাশা করছেন।

অন্যদিকে, সম্প্রতি তিশা অভিনীত ‘রানা পাগলা’ ছবিটি এবারকার ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পেয়েছে। এটি তার দ্বিতীয় বাণিজ্যিক ছবি। এই ছবিটি মুক্তির পর থেকে তিশা দর্শক মহলে প্রশংসিত হয়েছেন। এর আগে ‘অস্তিত্ব’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বাণিজ্যিক চলচ্চিত্রে পা রাখেন তিশা। এই ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। এই ছবিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবারের মতো কাজ করেছেন তিশা। এই ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি।

চলচ্চিত্রের ব্যস্ততার পাশাপাশি ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন তিশা। সম্প্রতি ‘কাম ব্যাক তমিশ্রা’ শীর্ষক একটি নাটকের শুটিং শেষ করেছেন। বাস্তব-অবাস্তব মেশানো রোমান্টিক দোলাচলের এই নাটকে আরো রয়েছেন নিশো। ঢাকার বাইরের এবং রাজধানীর উত্তরার বিভিন্ন স্পটে ইতোমধ্যে নাটকটির শুটিং হয়েছে।

প্রসঙ্গত, মূলত গান দিয়ে তিশার মিডিয়ায় পথ চলা শুরু। ১৯৯৫ সালে নতুন কুঁড়ি প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন তিনি। তিশা ‘অ্যাঞ্জেল ফোর’ নামের একটি ব্যান্ডদলও গঠন করেছিলেন।

অনন্ত হীরার ‘সাতপেড়ে কাব্য’ নাটকে শখের বশে অভিনয় করেন তিশা। তারপর ২০০৩ সাল থেকে অভিনয় এবং মডেলিংয়ে ব্যস্ত হয়ে পড়েন। এর পর থেকে নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে চলেছেন। ২০০৯ সালে তার অভিনীত প্রথম ছবি ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’ মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এরপর ২০১০ সালে ‘রানওয়ে’, ২০১১ সালে ‘টেলিভিশন’ এবং ২০১৫ সালে ‘পিঁপড়া বিদ্যা’ মুক্তি পায়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!