• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বাদ পড়া মাহমুদউল্লাহর নেতৃত্বে প্রস্তুতি ম্যাচের দল


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ১৯, ২০১৭, ০৪:৫৯ পিএম
বাদ পড়া  মাহমুদউল্লাহর নেতৃত্বে প্রস্তুতি ম্যাচের দল

ঢাকা: টাইগারদের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলতে শুক্রবার (১৮ আগস্ট) রাতে ঢাকায় এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এরইমধ্যে প্রথম টেস্টের স্কোয়ার্ড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু অসিদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের ভেন্যু এখনও নির্ধারণ হয়নি। ভেন্যু চুড়ান্ত না হলেও প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা করা হয়েছে।

প্রথম টেস্টের জন্য ঘোষিত ১৪ সদস্যের চূড়ান্ত স্বোয়ার্ড থেকে বাদ পড়া মাহমুদউল্লাহ রিয়াদের প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা করেছে বিসিবি। সেই দলে রয়েছেন টেস্ট দলে উপেক্ষিত  মুমিনুল হকও। আছেন টেস্ট স্কোয়ার্ডে থাকা নাসির, মেসাদ্দেক ও লিটন দাস।

প্রথম টেস্টের দল থেকে বাদ পড়লেও চট্টগ্রাম টেস্টের দলে ঢোকার সুযোগ রয়েছে মুমিনুল ও মাহমুদউল্লাহর সামনে। প্রস্তুতি ম্যাচে ভাল করে নির্বাচকদের নজর কাড়তে পারলেই মিলবে সুযোগ। স্বাবাভিক ভাবে সেই চেস্টা অবশ্যই করবেন মুমিনুল-মাহমুদউল্লাহ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাসির হোসেন, লিটন দাস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, ইরফান শুক্কুর, সাইফ উদ্দিন, শুভাশিস রয়, আবু জায়েদ রাহী, তানভীর হায়দার, জুবায়ের হোসেন লিখন, আবুল হাসান রাজু।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!