• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাদ পড়ে রোহিত বললেন কাল আবার সূর্য উঠবে


ক্রীড়া ডেস্ক জুলাই ১৯, ২০১৮, ০৯:৪৯ পিএম
বাদ পড়ে রোহিত বললেন কাল আবার সূর্য উঠবে

ফাইল ছবি

ঢাকা: ভারতের টেস্ট দল থেকে বাদ পড়ে তিনি যে কষ্ট পেয়েছেন তার প্রমাণ একটা টুইট। খারাপ লাগলেও বিষয়টি তিনি মনের মধ্যেই চাপা দিয়ে রেখেছেন। বুধবারই প্রথম তিন টেস্টের জন্য ভারতীয় দল ঘোষণা করেছেন নির্বাচকরা। সে দলে জায়গা হয়নি ওপেনার রোহিত শর্মার। কিন্তু এই বাদ পড়াকে খারাপভাবে নেননি তিনি। বরং তাঁর টুইট বলছে এটাই তাঁকে পরের সুযোগের জন্য তৈরি হতে সাহায্য করবে।

বুধবার দুপুরে প্রথম তিন টেস্টের দল ঘোষণা নিয়ে অনেক জলঘোলা হয়েছে। বিশেষ করে ভুবনেশ্বর কুমারকে নিয়ে। এরন মধ্যে অনেকটাই হারিয়ে গিয়েছিল রোহিতের বাদ পড়া। রাতে রোহিতের টুইট নতুন করে ভাবতে বাধ্য করল। তিনি লেখেন, ‘কাল আবার সূর্য উঠবে।’ এটা লিখে একটা স্মাইলিও দিয়েছেন তিনি।

গত জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্ট দলে ছিলেন রোহিত। চার ইনিংসে সেই সময় মাত্র ৭৮ রান করেছিলেন এই বাঁ হাতি ব্যাটসম্যান। প্রথম দুই টেস্টে খারাপ পারফরমেন্সের জেরে তৃতীয় টেস্ট থেকে বাদ পড়তে হয়েছিল রোহিতকে। আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টেও তাঁকে দলে রাখা হয়নি।

রোহিতের ওয়ানডে পারফরম্যান্স ঈর্ষা জাগানিয়া। তিনটি ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন। যা দুনিয়ার আর কেউ করতে পারেননি। ২০১৩ সালে টেস্ট অভিষেক হয়েছিল রোহিতের। এরপর খেলেছেন মাত্র ২৫টি টেস্ট, রান ১৪৭৯। ওয়ানডের মতো রেকর্ড ভালো নয় টেস্টে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!