• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাদল রায় আইসিইউতে


ক্রীড়া প্রতিবেদক জুন ৬, ২০১৭, ০৯:০১ পিএম
বাদল রায় আইসিইউতে

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) এবং বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি বাদল রায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার (৫ জুন) রাতে নিজের বাসায় অসুস্থ বোধ করলে সাবেক এই ফুটবলারকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

পরিবারিক সুত্র জানিয়েছে সোমবার রাত ৩টার দিকে ওয়ারীর নিজ বাসায় অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তার মস্তিস্কে মৃদু রক্তক্ষরণ হয়েছে। বাদল রায়ের জ্ঞান আছে, তবে শরীরের বাঁ-দিকটা কিছুটা অবশ। পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

বাদল রায়ের একসময়ের সতীর্থ হাসানুজ্জামান বাবলু বলেছেন, বাদল রায়ের উন্নত চিকিৎসার জন্য সব ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাদল রায় ছিলেন আশির দশকে বাংলাদেশের ফুটবলের অন্যতম সেরা তারকা। ক্যারিয়ারের পুরোটা সময়ই কাটিয়েছেন মোহামেডানে। ১৯৮১ ও ১৯৮৬ সালে ছিলেন দলটির অধিনায়ক। তার অধিনায়কত্বে ১৯৮৬ সালে মোহামেডান লিগ চ্যাম্পিয়ন হয়। এ কিংবদন্তির গোলেই ১৯৮২ সালে দিল্লিতে মালয়েশিয়াকে হারিয়ে এশিয়ান গেমসের ফুটবলে প্রথম জয় পায় বাংলাদেশ। ১৯৯০ সালে অবসরে যান বাদল রায়। এরপর জড়ান রাজনীতিতে। ৯০’র দশকে কয়েকবার মোহামেডানের ম্যানেজার হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!