• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাদল রায়ের চিকিৎসায় বিওএ’র অনুদান


ক্রীড়া প্রতিবেদক জুন ১৯, ২০১৭, ০৮:৩৫ পিএম
বাদল রায়ের চিকিৎসায় বিওএ’র অনুদান

ঢাকা: মস্তিষ্কে রক্তক্ষরণে আক্রান্ত সাবেক তারকা ফুটবলার বাদল রায়ের চিকিৎসা চলছে সিঙ্গাপুরে গ্লিনিয়া গ্লেস হাসপাতাল অ্যান্ড মেডিকেল সেন্টারে। ইতিমধ্যে তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি। বিশিষ্ট এই ক্রীড়া সংগঠকের পাশে দাঁড়িয়েছে  বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন (বিওএ)।

বাদল রায়ের উন্নত চিকিৎসার জন্য বিওএ’র পক্ষ থেকে ১০ হাজার ডলারের সমপরিমান অর্থ আট লাখ চল্লিশ হাজার টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়। সোমবার ( ১৯ জুন) বিওএ’র মহাসচিব সৈয়দ শাহেদ রেজার কাছ থেকে বাদল রায়ের পক্ষে এই অর্থ গ্রহণ করেন সাবেক ফুটবলার আব্দুল গাফ্ফার। এ সময় আরও উপস্থিত ছিলেন বিওএ’র উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর, রফিকুল ইসলাম টিপু এবং বাদল রায়ের ভাই সঞ্জয় রায়।   

বাদল রায় সিঙ্গাপুর যাওয়ার পর থেকে বিওএ’র সভাপতি জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, এসবিপি, এনডিসি, পিএসসির নির্দেশক্রমে সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশ কাউন্সিলার কন্সুলার লে. কর্নেল নাজিম হাসপাতালে ভর্তিসহ বাদল রায়ের চিকিৎসা এবং তাঁর সার্বিক বিষয় তদারকি করছেন। বিওএ বাদল রায়ের শারিরীক উন্নতি এবং দ্রুত আরোগ্য কামনা করেছে।  

উল্লেখ্য, গত ৫ জুন আকস্মিক ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন বাদল রায়। তাৎক্ষনিক চিকিৎসার জন্য তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাদল রায়কে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুল্যান্সে করে সিঙ্গাপুরে পাঠানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!