• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রভাষক নিহত


বান্দরবান প্রতিনিধি নভেম্বর ১৮, ২০১৭, ০৫:২৬ পিএম
বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রভাষক নিহত

বান্দরবান: জেলায় ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের এক প্রভাষক নিহত হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) দুপুর ১২টার সময় এ ঘটনা ঘটে। নিহত প্রভাষকের নাম শওকত হোসেন (৩২)। তিনি চট্টগ্রাম জেলার পদুয়া ইউনিয়নের মিরপাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে ও বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষা ও আইসিটি শাখার প্রভাষক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজে ক্লাস নিতে মোটরসাইকেল যোগে তিনি পদুয়ার নিজ বাড়ি থেকে বান্দরবান আসার পথে পর্যটন কেন্দ্র মেঘলার কাছাকাছি এলাকায় আসার পর একটি ট্রাককে ওভারটেক করার সময় ট্রাকটি হঠাৎ করে ডানে বাঁক নেয়।

এ সময় ট্রাকের সামনের দরজার পাশের একটি লোহার সঙ্গে সজোরে মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলেই তার মাথার একপাশের খুঁলি উড়ে যায়। স্থানীয়রা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. আফসানা ইসলাম তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম সরোয়ার বলেন, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঘাতক ট্রাকটিও আটক করতে পেরেছি। লাশ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক পরিবারের কাছে হস্তাস্তর করা হবে।

ঘটনার পরপরই পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি, জেলা প্রমাসক দিলীপ কুমার বণিক, পৌর মেয়র ইসলাম বেবীসহ বান্দরবানের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে নিহত ও তার স্বজনদের দেখতে ছুটে আসেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!