• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বান্ধবীকে প্রোপজ করেই ফেললেন স্মিথ


ক্রীড়া ডেস্ক জুন ২৯, ২০১৭, ০৭:২৯ পিএম
বান্ধবীকে প্রোপজ করেই ফেললেন স্মিথ

ঢাকা: এই মুহূর্তে ক্রিকেটার এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) মধ্যে দ্বন্দ্ব চলছে। বেতন-ভাতা নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফর নিয়ে কিছুটা সংশয় দেখা দিয়েছে। এরমধ্যেই  খোশমেজাজে আছেন অধিনায়ক স্টিভেন স্মিথ। এখন রয়েছেন নিউইয়র্কে। আর দীর্ঘদিনের প্রেমিকা দানি উইলিসকে প্রোপজও করে ফেলেছেন তিনি।

উচ্ছ্বসিত স্মিথ এরপরই ইনস্টাগ্রামে দু’জনের ছবি পোস্ট করে লেখেন, ‘আজ আমি দানি উইলিসের সামনে হাঁটু গেড়ে বসে ওকে প্রোপজ করি। ও হ্যাঁ বলেছে।’ ২০১২ সালে বিগ ব্যাশের সময় পরিচয় হয়েছিল দু’জনের। পাঁচ বছর ধরে চলা প্রেম পর্বের শেষে এবার বিয়ের স্বপ্নে মশগুল অস্ট্রেলিয়ার অধিনায়ক। নিউইয়র্কে ছুটি কাটানোর ফাঁকেই প্রেমিকাকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন, ‘টপ অফ দ্য রক’এর ডেকে। যেখান থেকে পাখির চোখে ধরা পড়ে পুরো নিউইয়র্ক শহরকে। সেখানেই খোলা আকাশের নিচে এক হাঁটু মুড়ে প্রেমিকাকে প্রোপজ করেন স্টিভ। এরপর সেলফি পোস্ট করেন।

অস্ট্রেলিয়া ক্রিকেটের সমস্যার মধ্যেই আপাতত ব্যাক্তিগত জীবন সাজাতে ব্যস্ত অস্ট্রেলিয়া অধিনায়ক। আগামীতে ক্রিকেট দলের কী হবে তা নিয়ে সন্দেহ রয়েছেই। অনেক সিনিয়র ক্রিকেটার দেশের হয়ে না খেলে অন্য কোনও বিদেশি লিগে খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছে।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!