• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বান্নাহ’র নির্দেশনায় নতুন রূপে মেহজাবিন


বিনোদন প্রতিবেদক মার্চ ৩০, ২০১৭, ০৭:৫৫ পিএম
বান্নাহ’র নির্দেশনায় নতুন রূপে মেহজাবিন

ঢাকা: এখন ভিজ্যুয়াল যুগ। সবাই এখন দেখতেই বেশি উৎসুক। অডিও মাধ্যম এখন মিউজিক ভিডিওতে রূপান্তরিত। প্রতিদিন যোগ হচ্ছে তাই নতুন নতুন মিউজিক ভিডিও। এরই ভিড়ে জনপ্রিয় নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ মিউজিক ভিডিও নির্মাণের চমক নিয়ে আসছেন! আর তার নির্দেশনায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মেহজাবিনকে দেখা যাবে একেবারে ভিন্ন রূপে!

আসছে বৈশাখ উপলক্ষ্যে নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করছেন নতুন একটি মিউজিক ভিডিও। তাকে নতুন এক মেহজাবিনকে দেখবে দর্শক। গ্রামীণ আবহে লাস্যময়ী, মোহনীয়, প্রেম জাগানিয়া যুবতী লাক্স তারকা সেই মেহজাবিন চৌধুরী। মিউজিক ভিডিওতে তার সহশিল্পী হিসেবে থাকছেন ইরফান সাজ্জাদ। 

নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে নির্মাতা বলেন, গানটি পুরোটাই গল্পনির্ভর। আমি প্রথমবার মিউজিক ভিডিও নির্দেশনা দিলাম। তাই কাজটি করতে গিয়ে যত্নের কোনো কমতি ছিল না। পুরো ইউনিট গুছিয়ে কাজ করেছে। আগামীতে আরও চমক আসছে।

নির্মাতা বান্না এই মিউজিক ভিডিওটি নির্মাণ করবেন ‘কথা দাও তুমি’ শিরোনামের একটি গানে। গানের কথা লিখেছেন সাংবাদিক জনি হক ও দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা। সিএমভির ব্যানারে মিউজিক ভিডিওটি আমাগী বৈশাখে প্রকাশ হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!