• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বাপ্পা-তানিয়ার বিয়ের গুঞ্জন


বিনোদন প্রতিবেদক মে ২১, ২০১৮, ১০:৫৪ পিএম
বাপ্পা-তানিয়ার বিয়ের গুঞ্জন

ঢাকা : জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে অভিনেত্রী ও উপস্থাপিকা তানিয়া হোসেনের সম্পর্কের গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরেই। সোমবার (২১ মে) সেই গুঞ্জনের পালে হাওয়া লেগে ‘বিয়ে’ পর্যন্ত গড়িয়েছে। হুট করে খবর ছড়িয়ে পড়ে, বিয়ে করেছেন বাপ্পা-তানিয়া।

এ খবরের পেছনে কারণ ফেসবুকে তানিয়ার পোস্ট করা একটি ছবি। নিজের আঙুলে আংটি পরা একটা ছবি পোস্ট করে তানিয়ে তাতে লিখেছেন- হোল্ডিং ইজ বিলিভিং। অ্যাক্টিভিটিতে তিনি লেখেন- সেলিব্রেটিং লাভ। তানিয়ার এ পোস্ট দেখে হইচই পড়ে যায় শোবিজ জগতে। বাপ্পার সঙ্গে তার প্রেমের গুঞ্জনের সূত্র ধরে অনেকেই মনে করছেন তারা বিয়ে করে ফেলেছেন। এ ব্যাপারে জানতে চাওয়া হলে বাপ্পা মজুমদার কিংবা তানিয়া হোসেন কেউই খোলাসা করে কিছু বলেননি।

বাপ্পা মজুমদার বলেন, আমি দু-এক দিনের মধ্যে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমি চাই না বিষয়টি নিয়ে কোনো ধরনের জল ঘোলা হোক। চার-পাঁচ দিন থেকে ভীষণ জ্বরে পড়েছিলাম। আজকেই জ্বর থেকে উঠেছি। কাল-পরশুর মধ্যেই আমি এ বিষয়টি সবার কাছে খুলে বলব।

প্রায় একই সুরে তানিয়া হোসেন বলেন, এ বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাই না। আরো সময় লাগবে। জীবন চলমান। এখানে অনেক ঘটনাই চমক নিয়ে আসে। বাপ্পা মজুমদার এর আগে বিয়ে করেন নৃত্যশিল্পী ও অভিনেত্রী চাঁদনীকে।

২০০৮ সালের ২১ মার্চ বিয়ের পর দীর্ঘদিন তারা একসঙ্গেই ছিলেন। দুই বছর ধরে তারা আলাদা বাড়িতে বাস করছেন।

অন্যদিকে তানিয়া হোসেন ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!