• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাপ্পারাজের নতুন ছবিতে শাকিব


বিনোদন প্রতিবেদক জুলাই ২৪, ২০১৭, ০৩:২৬ পিএম
বাপ্পারাজের নতুন ছবিতে শাকিব

বাপ্পারাজ ও শাকিব

ঢাকা: দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। গেলো কয়েক মাস ধরে নানা ধরনের ঝামেলায় আছেন তিনি। যৌথ প্রযোজনার ছবিতে অভিনয়, পরিচালক ও শিল্পী সমিতির সঙ্গে বাদানুবাদ সব মিলিয়ে কিছুটা ব্যাকফুটে তিনি। কয়েক দফায় বাংলা চলচ্চিত্র থেকে নিষিদ্ধও হয়েছেন এই চিত্রনায়ক। তার দুর্দিনে এগিয়ে এসে কথা বলেছিলেন নায়করাজের পুত্র ও চিত্রনায়ক বাপ্পারাজ। এবার তার নতুন সিনেমায় শাকিব খানকে চুক্তিবদ্ধ করার কথা জানিয়ে চমকে দিলেন তিনি। 

চিত্রনায়ক হলেও এরআগে একটি সিনেমা পরিচালনা করেছেন বাপ্পারাজ। আর এবার নিজের দ্বিতীয় ছবি করার ঘোষণা দিলেন তিনি। আর এই ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে সুপারস্টার অভিনেতা শাকিব খানকে! এমন কথা গণমাধ্যমে জানিয়েছেন বাপ্পারাজ নিজেই।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল বাপ্পারাজ পরিচালিত প্রথম ছবি ‘কার্তুজ’। আসছে কোরবানি ঈদের পর তার পরিচালনায় দ্বিতীয় ছবির শুটিং করবেন বলে জানিয়েছেন বাপ্পারাজ। ছবির নাম ‘তারছেঁড়া’। ছবিতে নায়করাজ রাজ্জাক অভিনয় করবেন বলে জানিয়েছেন বাপ্পারাজ। ছবিতে সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও বুবলী জুটিকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি সম্রাটও অভিনয় করবেন।

আগামী ঈদের পরপরই ছবিটির শুটিং শুরু করার লক্ষ্যে কাজ শুরু করেছেন বাপ্পারাজ। দেশের বিভিন্ন মনোরম লোকেশন ছাড়াও থাইল্যান্ড ও মালয়েশিয়ায় শুটিং করা হবে। পরিচালনায় থাকলেও এ ছবিতে বাপ্পারাজ অভিনয় করবেন না বলে জানিয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই/এমটিএল

Wordbridge School
Link copied!