• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাপ্পি-অপুর রোমান্স শুরু


বিনোদন প্রতিবেদক মার্চ ১৯, ২০১৮, ০২:৩১ পিএম
বাপ্পি-অপুর রোমান্স শুরু

ঢাকা: চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঢালিউডে জুটি হয়ে আসছেন এই দুই তারকা। তবে ক্যামেরার সামনে দাঁড়ানোর আগেই তাদের নিয়ে রটেছে বেশ গুঞ্জন।

আর তা নিয়ে কম জল ঘোলা হয়নি। সেই বিতর্ক পেছনে থাক, নতুন খবর হচ্ছে ঢাকাই সিনেমার দর্শকরা রঙিন পর্দায় পাচ্ছেন নতুন এই জুটিকে।

যদিও ‘জানবাজ’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন পরিচালক রবিন খান। তবে সম্প্রতি জানানো হয়েছে সিনেমাটিতে কারা অভিনয় করছেন। শোবিজের একঝাঁক তারকা নিয়ে সম্প্রতি সিনেমাটির গল্প শোনানোর মধ্য দিয়ে শুরু হয়েছে এর কার্যক্রম।

মজার বিষয় হচ্ছে- নতুন এই সিনেমাটিতে নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাস। আরও অভিনয় করবেন- গাজী রাকায়েত, সুজাতা, মিশা সওদাগর, মারুফ, সাদেক বাচ্চু ও সুব্রত।

সিনেমাটি প্রসঙ্গে বাপ্পি চৌধুরী বলেন, ‘আগেই সিনেমাটির গল্প শোনেছি। সম্প্রতি আয়োজন করে এর স্ক্রিপ্ট শোনালেন পরিচালক। এটি আমার সঙ্গে অপু দিদির দ্বিতীয় চলচ্চিত্র। আশা করি ভালো কিছুই হবে।’

অপু বিশ্বাস বলেন, ‘বেশ কয়েকটি সিনেমার শুটিংয়ের মাধ্যমে আমার কাজে ফেরা হচ্ছে। আশাকরি ‘জানবাজ’ ভালো গল্পের একটি সিনেমা হবে। পূর্ণ বিনোদন থাকবে এই সিনেমায়।’

এদিকে পরিচালক জানান, আগামী এপ্রিলের শেষ দিকে শুরু হবে সিনেমাটির শুটিং। এফডিসি এবং বাংলাদেশের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং ধারণ করা হবে।

উল্লেখ্য, যদিও প্রাথমিক পর্যায়ে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘জানবাজ’। তবে পরবর্তিতে  নাম পরিবর্তন হতে পারে বলে জানান পরিচালক।


সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/আকন

Wordbridge School
Link copied!