• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাবা-মেয়ের যৌনদৃশ্য ভিডিও করলেন মা! (ভিডিও)


বিচিত্র সংবাদ ডেস্ক জুলাই ১৪, ২০১৮, ০৫:২৭ পিএম
বাবা-মেয়ের যৌনদৃশ্য ভিডিও করলেন মা! (ভিডিও)

ঢাকা: বাবা-মেয়ের যৌনদৃশ্য ভিডিও করলেন মা! এটা ভাবতেও গা শিহরে ওঠে, কি করে নিজের ১৩ বছর বয়সী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারে বাবা, আর সেই দৃশ্যটি আবার তারই মা ভিডিও ধারণ করে! যা কিনা ভাবলেই দুঃস্বপ্নের মতো মনে হয়।

তাহলে ঘটনাটি খুলে বলা যাক, মেয়ের বয়স যখন ১৩ বছর, ঠিক সে সময় একদিন স্বামীর সঙ্গে মেয়ের সেক্স ভিডিও ধারণ করেছিলেন মা নিজেই। যদিও এই ঘটনার জন্য ১৯৯৬ সালে শাস্তিও পান ওই দম্পতি।

কিন্তু, দীর্ঘ ২০ বছর পর আমেরিকার একটি জনপ্রিয় টেলিভিশন শো’তে মা ও মেয়ে মুখোমুখি হন। এরপর আর তার মেয়ের চোখে চোখ রাখতে পারেননি মা। এতদিন পর নিজের মেয়েকে দেখেই আত্মবিলাপে ভেঙে পড়লেন মা। তিনি বলেন, ‘আমার নিজেকে ঘৃণা হয়।’

অপরদিকে, মেয়ে আমান্ডা বলেন, বাবার সঙ্গে যৌন দৃশ্য নিজ হাতে, দাঁড়িয়ে অত্যন্ত ঠান্ডা মাথায় স্বাভাবিকভাবে শুট করেছেন মা। এ সময় মা জাস্টিন মাথা তুলে কোনো কথা বলতে পারেনি। চোখের পাতা যেন অনির্দিষ্ট কালের জন্য মৌনতায় জড়িয়েছে নিজেকে, শুধু পানি পড়ছে বৃষ্টির মতো। হায়-রে এ কেমন মা!

টিভি শো’তে মেয়ে আমান্ডা বলেন, আমার নির্মলতা আমার থেকে চুরি করা হয়েছে। আমি সেই পরিবারের সন্তান যার বাবা-মা তাদের সঙ্গেই যৌন কাজ করতে বাধ্য করে। আমার বয়স তখন মাত্র ১৩ বছর। সেই ঘটনার পর কেটে গেছে দীর্ঘ ২০ বছর, এখনো এটা ভাবলেই দুঃস্বপ্ন ফিরে আসে, বর্তমানে আমার বাবা-মা দু’জনই জেল থেকে ছাড়া পেয়েছেন, এখন তারা দু’জনই আমার চোখের সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

মেয়ের কথার পর অনুতপ্ত হয়ে মা জাস্টিন বলেন, আমি এই পৃথিবীর সেই হতভাগ্য মা, যে নিজের স্বামীকে নিজের সন্তানের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে দেখেছি। তিনি আরো বলেন, আমার যদি সে ক্ষমতা থাকত, আমি তাহলে সব ফিরিয়ে দিতাম।

প্রসঙ্গত, জিম ও জাস্টিনের এই জঘন্য অপরাধের শাস্তি হিসেবে ২০ বছরের কারাবাসের নির্দেশ দেন আমেরিকার আদালত। ১৯৯৬ সাল থেকে ২০১৬ পর্যন্ত জেলে থাকার পর এখন তারা দু’জনই মুক্ত।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!