• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাবাকে খুন করে অনুশোচনায় ছেলের আত্মহত্যা


যশোর প্রতিনিধি জুলাই ১৪, ২০১৭, ১০:২৬ এএম
বাবাকে খুন করে অনুশোচনায় ছেলের আত্মহত্যা

যশোর: জেলার বাঘারপাড়ায় বাবাকে খুনের পর অনুশোচনায় ছেলে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্বজন ও স্থানীয়রা জানায়, পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত ছেলে পাশে থাকা কোদাল দিয়ে বৃদ্ধ বাবা রুস্তম আলী সরদারের (৬৫) মাথায় আঘাত করলে মৃত্যু হয় তার। পরে অনুশোচনায় বাড়ির পাশের গাছে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন সোহাগ সরদার (৩০)।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত নারী সদস্য রেহেনা পারভীন বলেন, ‘সকাল সাড়ে ১১টার দিকে পারিবারিক বিষয় নিয়ে ছেলেমেয়েদের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন রুস্তম আলী সর্দার। একপর্যায়ে তার সেজ ছেলে সোহাগ কোদাল দিয়ে রুস্তম আলীর মাথায় আঘাত করে। প্রতিবেশীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ৩টার দিকে মারা যান রুস্তম আলী। বাবার মৃত্যুর খবর পেয়ে অনুশোচনায় দগ্ধ সোহাগ বাড়ির পশ্চিম পাশের একটি আম গাছে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।’

প্রতিবেশী পদ্মরানী জানান, রুস্তম আলী সরদারের মৃত্যুর খবর শুনে বিকেলে তিনি তার বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় বাগানের মধ্যে মোবাইল ফোন বেজে ওঠার শব্দ শুনে তাকিয়ে দেখেন সোহাগ গাছে ঝুলছে। ফোনটি তার পকেটে ছিল। দ্রুত তাকে গাছ থেকে নামানো হলেও তার আগেই সোহাগের মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, ঘটনার পর থেকে অনুতপ্ত সোহাগ প্রলাপ বকছিল।

ইউপি সদস্য সাদেক আলী বলেন, ‘রুস্তম আলী সরদারের ছয় ছেলে ও এক মেয়ের মধ্যে সেজ ছেলে সোহেল সরদার বছর সাতেক আগে নিজের পছন্দের মেয়েকে বিয়ে করে বাড়ি থেকে বিতাড়িত হন। তিনি একই উপজেলার রাধানগর গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করতেন এবং ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন। সম্প্রতি রুস্তম সরদার তাকে বাড়িতে ফিরিয়ে আনে। এতে নারাজ ছিলেন রুস্তমের বাকি ছেলেমেয়েরা। এ নিয়েই বৃহস্পতিবার বিরোধের সূত্রপাত হয়।’

এ প্রসঙ্গে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম জানান, পারিবারিক কলহের জের ধরে সোহাগ তার বাবার মাথায় কোদাল দিয়ে আঘাত করেন। পরে অনুশোচনায় তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ ঘটনায় হত্যা ও একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হচ্ছে বলে জানান তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!