• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাবাকে গলা কেটে হত্যা, ঘাতক ছেলে আটক


মোরেলগঞ্জ প্রতিনিধি আগস্ট ১১, ২০১৮, ০৫:২৮ পিএম
বাবাকে গলা কেটে হত্যা, ঘাতক ছেলে আটক

বাগেরহাট : জেলার মোরেলগঞ্জ উপজেলার ১৩নং নিশানবাড়িয়া ইউনিয়নে শনিবার (১১ আগস্ট) সকালে বৃদ্ধা বাবা ইদ্রিস হাওলাদার (৭০) কে জবাই করে হত্যা করেছে ছেলে। ঘটনাটি ঘটেছে অত্র ইউনিয়নের জিউধরা গ্রামের আলির বাজারের কাছে। পুলিশ ঘাতক ছেলে লাল মিয়া হাওলাদার (৪০)কে আটক করেছে। আটক পুত্র পুলিশের জবানবন্দিতে বাবাকে হত্যার কথা স্বীকার করেছে।

স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘাতক ছেলে জানান, দীর্ঘদিন ধরে পারিবারিক কলহের জের ধরে ঘটনার দিন সকালে লাল মিয়া হাওলাদারের ১ম স্ত্রীর সঙ্গে তার মায়ের বাগবিতন্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ১ম স্ত্রীর ভাই পলাশ লাল মিয়ার মাকে মারপিট করে। ইদ্রিস হাওলাদারের সামনে এভাবে মারপিট করায় ছেলে লাল মিয়া বাবার ওপর ক্ষিপ্ত হয়ে বাবাকে গলা কেটে হত্যা করে।

তবে তার জবানবন্দি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে মতবিরোধ রয়েছে। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, লাল মিয়া হাওলাদারের ২য় বিয়ে তার বাবা মেনে নিতে পারেনি। আর এ নিয়ে দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্বের জের ধরে দা দিয়ে বাবাকে গলা কেটে করে হত্যা করে পালিয়ে যাবার চেষ্টার করে। এ সময় এলাকাবাসী তাকে ধরে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চুর মাধ্যমে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

থানা অফিসার ইনচার্জ ঠাকুর দাশ মন্ডল জানান, স্থানীয়দের সহায়তার ঘাতককে আটক ও লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!