• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাবার হাতে শিশু ছেলে খুন


মুন্সীগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৯, ২০১৮, ০৬:০৪ পিএম
বাবার হাতে শিশু ছেলে খুন

মুন্সীগঞ্জ: জেলার সিরাজদিখানে বাবার হাতে শিশু ছেলে খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় পাষাণ্ড বাবা মাধব পালকে শনিবার (২৮ এপ্রিল) রাতে সিরাজদিখান থানা পুলিশ আটক করে।

পুলিশ জানায়, ৪ বছর আগে অনিতার বিয়ে হয়েছিল কৃষ্ণ দাসের সঙ্গে। অভাব অনটনের কারণে সেই সংসারটি টিকেনি। আগের স্বামী কৃষ্ণকে কোর্টের মাধ্যমে অনিতা ডিফোর্স দেয়। সেই ঘরের ছেলে এই অনিক। পরে অনিতার সঙ্গে মাধব পালের (৩৫) বিয়ে হয় দেড় বছর আগে। ৮ মাস ধরে ইছাপুরা শাহ আলমের বাড়িতে ভাড়া থাকে তারা।

শিশুটির মা অনিতা মন্ডল (২২) জানান, শনিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় তিনি তার সাড়ে ৩ বছরের ছেলে অনিক দাসকে ঘরে রেখে থালা বাসন ধুঁতে যায়। কিছুক্ষণ পর এসে দেখে ছেলেটি তার বাবা মাধব পাল এক হাত দিয়ে ঝুলিয়ে রেখেছে, নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। চিৎকার দিলে আস পাশের লোকজন ছুটে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমার ছেলে কি অন্যায় করেছিল ও আমার ছেলেকে মেরে ফেলল বলে কান্নায় ভেঙ্গে পড়েন অনিতা।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটির বাবা মাধব পালকে আটক করা হয়েছে মামলার প্রস্তুতি চলছে। রোববার (২৯ এপ্রিল) সকালে ময়নাতদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!