• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বার্নিকাটের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আলাপচারিতা


নিজস্ব প্রতিবেদক জুন ১৪, ২০১৬, ১০:০৫ পিএম
বার্নিকাটের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আলাপচারিতা

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) আয়োজিত ইফতার মাহফিলে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাটের সঙ্গে হাস্যোজ্বল অবস্থায় আলাপচারিতায় দেখা গেছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে।

মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় রাজধানীর রমনার পুরাতন এলিফেন্ট রোডস্থ ‘বাংলাদেশ পুলিশ অফিসার্স মেস’ ভবনে ইফতার মাহফিলের আয়োজন করে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।  

গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানিয়েছে, সম্প্রতি দেশে গুপ্ত হত্যা ও সংখ্যালঘুদের উপর হামলার ঘটনায় যুক্তরাষ্ট্রসহ ইউরোপিয় ইউনিয়নভুক্ত দেশগুলোর সমালোচনার জবাব দিয়েছেন তিনি। বার্নিকাটও গুপ্ত হত্যা বন্ধ ও সংখ্যালঘুদের উপর হামলা বন্ধে কার্যকরি পদক্ষেপ নেয়ার আহ্বান ও সহযোগীতার কথা জানিয়েছেন বার্নিকাট।

ডিএমপির ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র সাঈদ খোকন, মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ, পরাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ক্রিড়া উপ-মন্ত্রী আরিফ খান জয়।

যুক্তরাষ্ট্র, শ্রীলঙ্কা, চীনসহ বেশ কয়েকটি দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিক ব্যক্তিবর্গ, ঢাবি ভিসি আ আ ম স আরেফিন সিদ্দীক,  আইজিপি এ কে এম শহীদুল হক, র্যা বের মহাপরিচালক বেনজীর আহমেদ, এনএসআইয়ের পরিচালক ব্রিগেডিয়ার জিয়াউল আহসান, এপিবিএন-এর অ্যাডিশনাল আইজিপি সিদ্দীকুর রহমান। শিল্পী ফাহমিদা নবী, সাবিনা চৌধুরী, ফকির আলমগীর, এসআই টুটুল, এসডি রুবেল উপস্থিত ছিলেন।  

এছাড় বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব, বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিবর্গ, মিডিয়া ব্যক্তিত্বসহ বিভিন্ন পত্রিকা, টেলিভিশন, ও অনলাইন পত্রিকার ঊর্ধ্বতনরাসহ অপরাধ বিষয়ক রিপোর্টাররা ইফতার মহফিলে অংশ নেয়।  

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। এছাড়াও অনুষ্ঠানে পুলিশ সদর দফতর ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!