• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বার্সা ছেড়ে ম্যানইউতে যাচ্ছেন মেসি?


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৩, ২০১৬, ০৫:৩৭ পিএম
বার্সা ছেড়ে ম্যানইউতে যাচ্ছেন মেসি?

ঢাকা : লিওনেল মেসিকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। কদিন আগে খবর বেরিয়েছিল ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার সিটি তার জন্য ২৫ কোটি ডলার খরচ করতে রাজি। খবরটি দিয়েছিল ইংলিশ সংবাদমাধ্যম। এবার ইংল্যান্ড ও স্পেনের বেশ কয়েকটি সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে দাবি করেছে, বার্সা থেকে ম্যানচেষ্টার ইউনাইটেডে যেতে পারেন মেসি।

এই মুহূর্তে ইংলিশ প্রিমিয়ার লিগে নিচের দিকে অবস্থান করছে ম্যানইউ। ম্যানেজার হিসেবে হোসে মরিনহোকে নিয়ে এসেও দলটি খুব একটা ভালো করতে পারেনি। প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটসপারের নিচে ছয় নম্বরে রয়েছে ম্যানইউ। দলটিকে টেনে তুলতে এবার মাঠে নেমে নেমেছে অ্যাডিডাস।

বিশ্বের অন্যতম বড় স্পোর্টস কিট সংস্থা ম্যানইউয়ের মতো মেসিরও স্পন্সর। অন্যদিকে বার্সার প্রধান স্পন্সর নাইকি। প্রতিবেদনে বলা হয়েছে, মেসিকে এনে ম্যানইউকে টেনে তোলার বেশি চেষ্টা করছে অ্যাডিডাস। মেসির সঙ্গে বার্সার চুক্তি রয়েছে ২০১৮ পর্যন্ত। সেই চুক্তি ভেঙে তাকে দলে নিতে মরিয়া রেড ডেভিলরা।

ম্যানইউ মেসিকে বার্সা থেকে বাগিয়ে আনতে পারবে কি না সেটা সময়ই বলবে। তবে  অতীত বলছে, এরআগে বহু নামিদামি ফুটবলারকে বাগিয়ে আনতে গিয়ে শেষ মুহূর্তে গিয়ে পারেনি ম্যানইউ। এই তালিকায় ছিল নেইমার, সার্জিও রামোস ও গ্যারেথ বেলের নামও। মেসিকে পেতে ম্যানইউকে অনেক বেশি লড়াই করতে হবে এ ব্যাপারে কোন সন্দেহ নেই। এরইমাঝে আর্জেন্টাইন মহাতারকার দিকে নজর দিয়েছে ম্যানচেষ্টার সিটি, প্যারিস সেন্ট জার্মেইসহ একাধিক ক্লাব।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!