• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বার্সাকে জেতালেন পাউলিনহো


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৭, ২০১৭, ০১:৪৩ পিএম
বার্সাকে জেতালেন পাউলিনহো

ঢাকা: বার্সেলোনা ছেড়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন নেইমার। তাঁর বিকল্প খুঁজে পেতে গলদঘর্ম হতে হয়েছে কাতালানদের। নেইমারের ঘাটতি তো আর যে কেউ পূরণ করতে পারেন না। কিন্তু সবাইকে অবাক করিয়ে বার্সা কিনেছে চীনের ক্লাব গুয়াংঝু এভারগ্রান্দে খেলা মিডফিল্ডার পাউলিনহোকে। এ নিয়ে দারুন হতাশ ছিল বার্সা সমর্থকরা। তবে সেই পাউলিনহো বার্সাকে জিতিয়ে বুঝিয়ে দিলেন নেইমারের ঘাটতি মেটাতে তিনি পারবেন।

শনিবার রাতে গেটাফের বিপক্ষে ২-১ গোলে জয়ী হওয়া ম্যাচে জয়সূচক গোলটি করেছেন পাউলিনহো। এই জয়ে টানা চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে লা লিগার টেবিলের শীর্ষে পৌঁছে গেল বার্সেলোনা।  ৭৭ মিনিটে ইভান রাকিটিচের বদলিতে মাঠে নেমেছিলেন ব্রাজিলিয়ান এই হোল্ডিং মিডফিল্ডার। ৮৪ মিনিটেই গেটাফে ডিফেন্ডারদের ছিটকে বক্সের মধ্যে থেকে দূরের পোস্টে বুলেট গতির শটে গোল করেছেন তিনি।

অবশ্য গোলের শুরুটা করেছিল গেটাফে। বার্সা সমর্থকদের হতাশা উপহার দিয়েছিলেন মিডফিল্ডার জাকু সিভাসাকি। ৩৯ মিনিটে গেটাফেকে এগিয়ে নিয়েছিলেন তিনি। মারকেল ভারাতার মাথা হয়ে আসা বলে ডি বক্সের বাইরে থেকে বুলেট গতির ফ্রন্ট ভলিতে বার্সেলোনার জাল কাঁপিয়ে দিয়েছেন জাপানিজ এই মিডফিল্ডার। গোলরক্ষক টের স্টেগেন ঝাঁপ দিয়েও বলের নাগাল পাননি। সমতায় ফিরতে বার্সাকে সময় নিতে হয়েছে ২৩ মিনিট।

৬২ মিনিটে সার্জিও রবাতোর কাটব্যাক বক্সের মধ্যে নিয়ন্ত্রণ নিয়ে দূরের পোস্টে জোরালো শটে গোল করে সমতায় ফিরিয়েছেন বদলি ডেনিস সুয়ারেস। সুয়ারেস সমতায় ফিরিয়ে সমর্থকদের স্বস্তি দিয়েছেন। আর শেষে জয়সূচক গোলটি করেছেন পাউলিনহো।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!