• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘বার্সায় জীবনের শেষ ম্যাচ পর্যন্ত থাকছে চাই’


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২২, ২০১৬, ০৪:১৮ পিএম
‘বার্সায় জীবনের শেষ ম্যাচ পর্যন্ত থাকছে চাই’

ইউরোপিয়ান গোল্ডেন সু হাতে পাওয়ার পর লুইস সুয়ারেস জানালেন, কাম্প নউ ছেড়ে কোথাও যাওয়ার ইচ্ছা নেই তার। বার্সেলোনার জার্সিতে ক্লাব ক্যারিয়ার শেষ করতে চান উরুগুয়ের এই ফরোয়ার্ড। ২০১৪ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুল ছেড়ে কাম্প নউয়ে আসার পর থেকে বার্সেলোনার আক্রমণভাগের অন্যতম সদস্য সুয়ারেস। এ পর্যন্ত দলটির হয়ে খেলা ১০৮ ম্যাচে গোল করেছেন ৯৩টি। প্রথম মৌসুমেই জিতেছেন ট্রেবল-লা লিগা, কোপা দেল রে ও চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

লা লিগায় ২০১৫-১৬ মৌসুমে ৪০ গোল করার সুবাদে সুয়ারেস জিতেন ইউরোপিয়ান গোল্ডেন সু, যা আনুষ্ঠানিকভাবে হাতে পান বৃহস্পতিবার। এরপর ক্যারিয়ার ভাবনা, ক্লাব সতীর্থ বিশেষ করে লিওনেল মেসি ও নেইমারকে নিয়ে কথা বলেন তিনি। আমাকে এখানে নিয়ে আসার জন্য এবং আমার লক্ষ্য পূরণের সুযোগ করে দেওয়ায় বার্সাকে ধন্যবাদ জানাতে চাই। আমার সব লক্ষ্য পূরণে আমার সতীর্থরাও ভূমিকা রেখেছে।

আশা করি, আমি বার্সাতে ক্যারিয়ার শেষ করতে পারব। কিন্তু লড়তে হলে আমার সর্বোচ্চ পর্যায়ে থাকা প্রয়োজন। জীবনে আমি অনেক লড়াই করেছি এবং বার্সাতে আসার পর থেকে আমি জীবন উপভোগের, সুখী হওয়ার এবং ট্রফি জয়ের চেষ্টা করছি। বার্সেলোনাকে বিশ্বসেরা ক্লাব উল্লেখ করে সুয়ারেস জানান ব্যক্তিগত অর্জনের চেয়ে তার কাছে দলীয় সাফল্যটাই আগে। সেরা খেলোয়াড়দের নিয়ে গড়া বিশ্বসেরা দলটাতে আছি আমি। যদি আপনি কোনো লক্ষ্য নিয়ে ভাবেন, যেটা আপনি অর্জন করতে পারেন কিন্তু শিরোপা জেতার দলীয় লক্ষ্যটাই সবার আগে।

আরও অনেক ব্যক্তিগত পুরস্কার আছে এবং আমি যদি সেটা না জিতি, তাহলে লিও বা নেইমার জিতবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!