• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎতের তারে জড়িয়ে গৃহবধূসহ নিহত ২


বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি আগস্ট ৮, ২০১৭, ০৩:৪৪ পিএম
বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎতের তারে জড়িয়ে গৃহবধূসহ নিহত ২

ঠাকুরগাঁও: জেলার বালিয়াডাঙ্গীতে একই দিনে পৃথকস্থানে বিদ্যুৎতের তারে জড়িয়ে গৃহবধূ গুলেনা বেগম (৪০) ও দিলিপ কুমার (২০) নামের দুইজনের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বেলহাড়া কেরিয়াতী গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী ও পাঁচ কন্যা সন্তানের জননী গুলেনা বেগম গত সোমবার সকাল ১০টায় তার শোয়ার ঘরের বিদ্যুৎতিক সুইচ বন্ধ করতে গিয়ে বিদ্যুৎতের তাড়ে জড়িয়ে ছটপট করতে থাকলে ওই সময় বাড়ীর লোকজন মেইন সুইচ বন্ধ করে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এনে ভর্তি করে। 

গৃহবধু গুলেনার শারীরিক অবস্থ্যা অশংঙ্খাজনক হওয়ায় দায়িত্বে নিয়োজিত চিকিৎসক তাকে দূত ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করলে পথি মধ্যে সে মৃত্যুর কোলে ঢোলে পড়ে। এ ব্যাপারে বড়বাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আকরাম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে, বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল খালিপুর গ্রামের দিলিপ কুমার (২০) খালুর বাড়ীতে বেড়াতে গিয়ে লাশ হয়ে বাড়ীতে ফিরলো।  

জানা গেছে, উপজেলার চাড়োল খালিপুর গ্রামের বিরেন্দ্র কুমারের পুত্র দিলিপ কুমার বাড়ী থেকে গত সোমবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের তার খালু দূলর্ভ রায়ের বাড়ীতে বেড়াতে গিয়ে সে তার মোবাইল ফোনে চার্জ দেওয়ার সময় বিদ্যুৎতের তাড়ে জড়িয়ে ছটপট করতে থাকে ওইসময় বাড়ীর লোকজন মেইন সুইচ বন্ধ করে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথি মধ্যে মৃত্যুর কোলে ঢলে পরে।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী ও ঘটনাস্থল এলাকা ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অপদিকে, বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!