• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাস উল্টে সড়কে ঝরল তিন প্রাণ


রংপুর ব্যুরো সেপ্টেম্বর ১৪, ২০১৮, ০২:৫৮ পিএম
বাস উল্টে সড়কে ঝরল তিন প্রাণ

রংপুর : রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় চার রাস্তার মোড়ে একটি বাসের ধাক্কা খেয়ে আরেকটি বাস উল্টে গিয়ে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। রংপুর-দিনাজপুর মহাসড়কে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের মধ্যে ১০ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর বলেন, রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে যাত্রী নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশে এম কে পরিবহন বাসের চালক চার রাস্তার মোড়ে বাসটি ঘুরিয়ে মহাসড়কে ওঠার চেষ্টা করছিলেন। এ সময় বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ বাসের চালক ধাক্কা দিলে এম কে পরিবহনের বাসটি উল্টে যায়।

এতে ওই বাসের এক নারীসহ দুইযাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এম কে পরিবহন বাসচালকের সহকারী মারা যায়। তিনি বলেন, তাৎক্ষণিকভাবে নিহতদের কারো পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনায় আহত ১৫ জনের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা মাথায় ও হাতে-পায়ে আঘাত পেয়েছেন। অন্যরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, হাসপাতালে যাদের ভর্তি করা হয়েছে তারা মাথায়, হাতে ও পায়ে জখমপ্রাপ্ত হয়েছেন। তাদের মধ্যে দু'জনের অবস্থা গুরুতর। দুর্ঘটনাকবলিত বাস দুটি পুলিশ হেফাজতে আছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!