• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত


কুষ্টিয়া প্রতিনিধি মে ২৮, ২০১৭, ১০:২৯ এএম
বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত

কুষ্টিয়া: জেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে সায়েম আলী (৩০) নামের বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

শনিবার (২৭ মে) রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া-রাজশাহী মহাসড়কের মিরপুর উপজেলার তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, শৈলকুপা থেকে ছেড়ে আসা কুষ্টিয়া এক্সপ্রেস নামের একটি ঢাকাগামী বাস তালবাড়ীয়া ক্যাম্পের সামনে পৌছালে মালবাহী একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই বাসের সুপারভাইজারের মৃত্যু হয়।

নিহত সুপারভাইজার কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর এলাকার বাসিন্দা।

বাসের সহকারীসহ আরো কয়েকজন অভিযোগ করে বলেন, তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনেই প্রশাসনের নাকের ডগায় চাঁদাবাজি করে থাকে ট্রাক, কার্ভার্ড ভ্যানের শ্রমিক সংগঠনের নেতারা। দিনরাত সেখানে থাকা ৫ থেকে ৭ জনের একটি টিমের সদস্যদের কারও হাতে থাকা লাল ফ্ল্যাগ ও লাঠি নিয়ে অপেক্ষায় থাকে। বাইরের জেলার ট্রাক হলেই সেসব ট্রাককে জোরপুর্বক থামানো হয়। এভাবে চলন্ত ট্রাক থেমে যাওয়ার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। ইতিপুর্বেও এমন দুর্ঘটানায় তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের জামাইসহ বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার জানান, সড়ক দুর্ঘটনায় আহত ১০জন রোগীকে ভর্তি করা হয়। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক বলেও জানান তিনি।

আহতদের মধ্যে ঝিনাইদহের শৈলকুপা কবিরপুরের শাহেদ (৩৫), সাতক্ষীরার শ্যামনগর গাবুরা গ্রামের রহমান আলী(৪৫), কুষ্টিয়া সদর উপজেলার হাতীয়া গ্রামের হাওয়া খাতুন (৬০), রাজবাড়ী পাংশা সেনগ্রামের হেলাল মন্ডল হেলপার (৩৫), সদর উপজেলার বেলঘড়িয়ার মমতাজ খাতুন (৪৫), মিরপুর উপজেলার বহলবাড়ীয়ার ইউসুফ আলী (৪০) চিকিৎসাধীন রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!