• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাস মালিকের ভাইকে চালক সাজিয়ে পুলিশের মামলা


শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি আগস্ট ১১, ২০১৮, ০৭:৪০ পিএম
বাস মালিকের ভাইকে চালক সাজিয়ে পুলিশের মামলা

ছবি: সোনালীনিউজ

বাগেরহাট : জেলার শরণখোলায় সম্প্রতি এক বাস দুর্ঘটনাকে কেন্দ্র করে বাস মালিকের ভাইকে চালক সাজিয়ে পুলিশ একটি মামলা দায়ের করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার পূর্ব রাজাপুর গ্রামের বাসিন্দা আনোয়ার মুন্সীর ছেলে ও বাস মালিকের ভাই বেলাল মুন্সী শনিবার (১১ আগস্ট) দুপুরে শরণখোলা প্রেস ক্লাব মিলনায়তনে জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ তুলে ধরেন। লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, গত ২ আগস্ট শরণখোলা-মোড়েলগঞ্জ সড়কের বটতলা এলাকায় ঢাকা-মেট্রো-জ- ৫৫৮০ নং একটি মিনিবাস দুর্ঘটনায় পতিত হয়।

এ সময় বাসের চালক মোড়েলগঞ্জ উপজেলার বাসিন্দা মোখলেজ বেপারীর ছেলে সাইফুল বেপারী (৩৪)সহ অন্যান্যরা পালিয়ে যায়। কিন্তু পরের দিন শরণখোলা থানা পুলিশের এস আই সাখায়েতুল ইসলাম বাদী হয়ে সৌদি প্রবাসী বাস মালিক আলম মুন্সীর ছোট ভাই জাকির মুন্সী (৩২)কে চালক দেখিয়ে একটি মামলা রেকর্ড করে। রহস্যজনক কারণে বাসের মূল চালক, সুপারভাইজার ও হেলপারকে আসামি না করে একটি স্বার্থান্বেষী মহলের ইন্ধনে জাকিরের বিরুদ্ধে এ মামলা রেকর্ড করা হয়েছে বলে দাবি করা হয় সংবাদ সম্মেলনে।

তবে, মামলার বাদী এস আই সাখায়েতুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর সংশ্লিষ্টরা পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া খোঁজ-খবর নিয়ে ওই গাড়ির চালক হিসাবে জাকিরের নাম পাওয়ায় এ মামলা রুজু করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!