• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বাসচাপায় নাজিম উদ্দিনের মৃত্যুর ঘটনায় মামলা


নিজস্ব প্রতিবেদক মে ১৮, ২০১৮, ০৫:৩১ পিএম
বাসচাপায় নাজিম উদ্দিনের মৃত্যুর ঘটনায় মামলা

ঢাকা: রাজধানীর হানিফ ফ্লাইওভারে দুই বাসের রেষারেষিতে ঢাকা ট্রিবিউন পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. নাজিম উদ্দিনের (৩৮) মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মে) সন্ধ্যার দিকে নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম যাত্রাবাড়ী থানায় মামলাটি করেন। মামলায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুর কথা উল্লেখ করা হয়েছে। মামলায় দুজনকে আটক করা হলেও মূলহোতা মঞ্জিল বাসের ঘাতক চালক পলাতক রয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ওসি আজিজুর রহমান জানান, তদন্ত চলছে। মামলায় শ্রাবণ সুপার পরিবহনের চালক ওহিদুল ও মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামালকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত মঞ্জিল বাসের চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৭ মে) সকাল পৌনে ১০টার দিকে নাজিম যাত্রাবাড়ী থেকে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। মেয়র হানিফ উড়ালসড়কে উঠে তার মোটরসাইকেল মঞ্জিল ও শ্রাবণ সুপার পরিবহনের মাঝে পড়েন। এরপর শ্রাবণ সুপার পরিবহনের একটি বাসটি নাজিমের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।

বাসের ধাক্কায় নাজিম মোটরসাইকেল থেকে পড়ে যান। এরপর বাসটি তার বুকের ওপর দিয়ে চলে যাওয়ায় তিনি ঘটনাস্থলেই নিহত হন।

যাত্রাবাড়ীর শ্যামপুর এলাকায় নাজিমের বাসা। তিনি তিন দিন আগেই সন্তানের বাবা হয়েছেন। তাঁর স্ত্রী এখনো অসুস্থ।

এরপরই শ্রাবণ সুপার পরিবহনের চালক ওহিদুল ও অপর বাস মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামালকে আটক করেছে পুলিশ। বাস দুটিও আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!