• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাসচাপায় শিশু নিহত: দুই বাসে আগুন, অবরোধ


প্রতিনিধি, ময়মনসিংহ মার্চ ১০, ২০১৭, ০৭:৫১ পিএম
বাসচাপায় শিশু নিহত: দুই বাসে আগুন, অবরোধ

ময়মনসিংহ: ভালুকায় ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থী বাসচাপায় নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে দু’টি বাস আগুন পুড়িয়ে দিয়েছে। এছাড়া উত্তেজিত জনতা আধাঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। এতে ওই এলাকায় যানচলাচল বন্ধ হয়ে যায়।

শুক্রবার (১০ মার্চ) বিকেল সাড়ে ৫টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার আমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকেল সাড়ে ৫টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার আমতলী এলাকায় রাস্তা পারাপারের সময়  স্থানীয় ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী শিমু আক্তারকে (৮) ময়মনসিংহগামী আলম এশিয়া পরিবহনের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু ঘটে।

পুলিশ আরো জানায়, এ ঘটনায় উত্তেজিত জনতা সিডস্টোর বাজারে বাসটি আটক করে আগুন ধরিয়ে দেয়। এ সময় অবরোধে আটকেপড়া এনা পরিবহনের অপর একটি বাসেও আগুন দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশের হস্তক্ষেপে আধাঘণ্টা পর অবরোধ তুলে নেয়া হলে যান চলাচল স্বাভাবিক হয়।

ভালুকা মডেল থানার ওসি মামুনুর রশিদ জানান, পুলিশ ও ফায়ার সাভির্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চলাচল স্বাভাবিক করে। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!