• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ২৮, ২০১৭, ০১:৩৪ পিএম
বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সিরাজগঞ্জ: জেলার শাহজাদপুর উপজেলার তালগাছিতে বাস চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ী গ্রামের শুকুর চাঁনের ছেলে নুরু শেখ (২৯), একই গ্রামের শাহেব আলীর ছেলে শরীফুল ইসলাম (৩২) ও সর্গেশ আলীর ছেলে আনোয়ার হোসেন (৩০)।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছি ব্রিজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। 

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক জাহিদ হাসান জানান, বেলা সাড়ে ১১টার দিকে উল্লাপাড়া থেকে মোটরসাইকেল যোগে ৩ যুবক শাহজাদপুর যাচ্ছিল। তারা তালগাছি ব্রিজ এলাকায় পৌঁছলে পাবনা থেকে ঢাকাগামী পাবনা এক্সপ্রেস নামের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৩ যুবক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শাহজাদপুরের পোতাজিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে ২ জনকে মৃত ঘোষণা করে। পরে বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়। 

এ ঘটনায় প্রায় এক ঘণ্টা মহাসড়ক দিয়ে সকল ধরণের যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূঘটনাকবলিত যানবাহন সড়িয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর কাদের জিলানী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!