• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাসের অগ্রিম টিকেট ২০ জুন থেকে


নিজস্ব প্রতিবেদক জুন ১৪, ২০১৬, ১০:০৫ পিএম
বাসের অগ্রিম টিকেট ২০ জুন থেকে

ঈদ সামনে রেখে আগামী সোমবার (২০ জুন) থেকে বাসের অগ্রিম টিকেট বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন বাস মালিকরা। মঙ্গলবার (১৪ জুন) রাতে বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহসভাপতি ও শ্যামলী পরিবহনের মালিক রমেশ চন্দ্র ঘোষ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘আমরা আগামী সোমবার (২০ জুন) থেকে ঈদের অগ্রিম টিকেট বিক্রির সিদ্ধান্ত নিয়েছি।’  হানিফ পরিবহনের উত্তরাঞ্চলের ম্যানেজার রাজু আহমেদও একই তথ্য জানান। তিনি বলেন, সোমবার (২০ জুন) থেকে তাদের সব কাউন্টার থেকে ঈদের অগ্রিম টিকেট বিক্রি করা হবে।

গত ৭ জুন থেকে বাংলাদেশে রোজা শুরু হয়েছে। এক মাস রোজার পর চাঁদ দেখা সাপেক্ষে আগামী মাসের প্রথম সপ্তাহেই মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ উদযাপন হতে পারে। এই উৎসব ঘিরে প্রতিবছরই নগরের বাসিন্দাদের একটি বড় অংশ পরিবারের সঙ্গে মিলিত হতে গ্রামে ছুটে যান। ঈদে ঘরমুখো মানুষের জন্য ট্রেনের অগ্রিম টিকেট কবে থেকে বিক্রি করা হবে তার সিদ্ধান্ত হবে বুধবার।

রেলপথমন্ত্রী মুজিবুল হকের সভাপতিত্বে বুধবার দুপুর দেড়টায় বৈঠক হওয়ার কথা রয়েছে। ওই বৈঠকেই ঈদের আগের কোন দিনের টিকেট কোন দিন ছাড়া হবে সে বিষয়ে সিদ্ধান্ত হবে বলে রেলপথ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা শরিফুল আলম জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!