• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাসের ধাক্কায় নৌবাহিনীর তিন সদস্য নিহত


বরগুনা প্রতিনিধি এপ্রিল ২১, ২০১৭, ০৩:৪৫ পিএম
বাসের ধাক্কায় নৌবাহিনীর তিন সদস্য নিহত

বরগুনা: আমতলীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নৌবাহিনীর তিন সদস্য নিহত হয়েছেন। শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার আমতলী-কলাপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফুয়াদ হোসেন (২৩) ও আবদুস সাদেক (৩০) ও ও মো. এনামুল হক (২৮)।

হতাহতরা পটুয়াখালী কোস্টগার্ড এ কর্মরত ছিলেন বলে আমতলী থানার এসআই আবদুল খালেক জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোস্ট গার্ডের তিনজন সদস্য একটি মোটরসাইকেলে করে পটুয়াখালী থেকে কুয়াকাটার দিকে যাচ্ছিলেন। কলাপাড়ার দিক থেকে ছেড়ে আসা আল্লাহর দান নামক যাত্রীবাহী একটি বাস পটুয়াখালীর দিকে যাচ্ছিল। কলাপাড়া-আমতলীর সীমান্তবর্তী বান্দ্রা নামক স্থানে বাস এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ জানান, হতাহতরা মোটরসাইকেল যোগে পটুয়াখালী থেকে কলাপাড়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে সেকান্দার খালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আল্লাহর দান পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেল চাপ দেয়। এতে ঘটনাস্থলেই ফুয়াদ ও সাদেক নিহত হন। নিহত দুইজনের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করলেও চালক ও সহযোগী পালিয়ে গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ বলেন, ধারণা করা হচ্ছে- ছুটির দিন থাকায় কোস্ট গার্ড সদস্যরা পর্যটন কেন্দ্র কুয়াকাটায় যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে।’ এ ঘটনায় দুজন ঘটনাস্থলেই মারা যান। পরে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গুরুত্বর আহত মো. এনামুল হক।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!