• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘বাহুবলী’ নির্মাতার শরণাপন্ন আমির খান


বিনোদন প্রতিবেদক মে ২২, ২০১৭, ০১:২৯ পিএম
‘বাহুবলী’ নির্মাতার শরণাপন্ন আমির খান

ঢাকা: ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে রেকর্ডধারি সিনেমার নাম ‘বাহুবলী’। বক্স অফিসে অতীতের সমস্ত রেকর্ড ধুমরে মুচড়ে দিয়েছে ছবিটি। আর এই ছবির প্রধান যিনি কারিগর, তিনি নির্মাতা এসএস রাজামউলে। যার সঙ্গে এবার একত্রে হতে যাচ্ছেন বলিউদের সুপারস্টার অভিনেতা আমির খান!

হ্যাঁ। বলিউডের সবচেয়ে ব্যবসাসফল ছবিগুলোর নায়ক আমির খান। যিনি এবার হাত মিলিয়ে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন ভারতীয় সিনেমার ইতিহাসে মস্ত রেকর্ডধারী নির্মাতা রাজামউলের সঙ্গে। সব ঠিক থাকলে শিগগির দুই কাণ্ডারি এক হচ্ছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম!   

বাহুবলী খ্যাত রাজামউলে এবং দঙ্গল খ্যাত আমির, এই দুই ব্লকবাস্টার ছবির প্রধান কারিগররা যদি একসঙ্গে ছবি বানান তাহলে? শোনা যাচ্ছে, মহাভারতের গল্প নিয়ে ছবি প্রযোজনা করার পরিকল্পনা রয়েছে আমিরের। আর সেই কাজটি করতে রাজামউলের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট।

ভারতীয় পুরাণের কাহিনী নিয়ে ছবি করার বিষয়ে নিজের আগ্রহের কথা জানিয়ে এসেছেন আমির। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সেই ইচ্ছা এবার বাস্তবায়িত করার পথে হাঁটতে চাইছেন দঙ্গলের এই অভিনেতা। ইতিমধ্যে রাজামউলের সঙ্গে এনিয়ে কথাও সেরে ফেলেছেন তিনি। এখন শুধু অপেক্ষা! 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!