• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‘বাহুবলী’র ট্রেলার দেখতেই কোটি মানুষের অপেক্ষা!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ০৪:৪৫ পিএম
‘বাহুবলী’র ট্রেলার দেখতেই কোটি মানুষের অপেক্ষা!

ঢাকা: সন্দেহাতীতভাবে ভারতের ইতিহাসে মুক্তি পেতে যাচ্ছে বছরের সবচেয়ে প্রতীক্ষিত আর ঐতিহাসিক সিনেমা ‘বাহুবলী- দ্য কনক্লুশন’। আর এই ছবিটির জন্যতো বটেই, বরং এর ট্রেলার দেখার অপেক্ষায় আছে বিশ্বের কোটি মানুষ। এমনটাই ধারনা করছে ভারতীয় গণমাধ্যম।

ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালের আলোচিত সিনেমার নাম ‘বাহুবলী’। এসএস রাজামউলে পরিচালিত দুই পর্বের সিনেমার প্রথম পর্ব রিলিজ হয় ২০১৫ সালে। বক্স অফিসতো বটেই, ছবিটি তুমুল প্রশংসা কুড়িয়ে নেয় সর্বশ্রেণির দর্শকদের কাছেও! 

মুক্তির প্রতীক্ষায় থাকা এই ঐতিহাসিক সিনেমার দ্বিতীয় পর্বের মুক্তির প্রতীক্ষায় দিন গুনছে সিনেপ্রেমীরা। এরমধ্যে মুক্তির আগেই বিভিন্ন রেকর্ডেরও জন্ম দিয়ে ‘বাহুবলী ২’ ছবিটি সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এরমধ্যে দুটো পোস্টার ও মোশন পোস্টারও রিলিজ করেছেন নির্মাতা। ছবি মুক্তির আগে এখন সবাই অপেক্ষা করছে ছবিটির ট্রেলারের জন্য!

হ্যাঁ। ‘বাহুবলী’র ট্রেলারের জন্যই অপেক্ষা করছেন কোটি মানুষ। আর এমন প্রতীক্ষাপ্রবণ উৎসুক মানুষদের জন্য আনন্দের সংবাদই বয়ে আনলেন রাজামউলে। সম্প্রতি ‘বাহুবলী’র ট্রেলার রিলিজ প্রসঙ্গে রাজামউলে বলেন, আসছে মার্চের মাঝামাঝিতে ট্রেলারে মুক্তি পাচ্ছে ‘বাহুবলী’। 

এখন পর্যন্ত সবচেয়ে বেশী ব্যয়ে নির্মিত ‘বাহুবলী দ্য কনক্লুশন’ ছবিটি আসছে এপ্রিলের ২৮ তারিখে মুক্তির কথা। ছবিতে বাহুবলী চরিত্রে প্রভাস ছাড়াও অভিনয় করছেন রানা দাগুবাতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সাথিয়ারাজ, রাইমা কৃষ্ণ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!