• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাড়িতে একা পেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ১


লালমনিরহাট প্রতিনিধি ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ০৫:৫৭ পিএম
বাড়িতে একা পেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ১

লালমনিরহাট : জেলার তিস্তার চরাঞ্চলে এক শিশুকে (৮) ধর্ষণ চেষ্টা মামলায় জহুরুল ইসলাম (৩২) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের হরিণচওড়া বাশদাও গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জহুরুল ওই গ্রামের বাসিন্দা আব্দুল জলিলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হরিণচওড়া গ্রামের জলিলের ছোট ছেলে রবিউল ইসলাম (২৮) শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বাড়িতে একা পেয়ে এক প্রতিবেশীর শিশুকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটির মা ও প্রতিবেশীরা এসে শিশুটিকে উদ্ধার করে এবং রবিউলকে তাৎক্ষণিক আটক করেন।

আটকের খবর পেয়ে রবিউলের লোকজন শিশুটির মাকে মারধর করে তার ডান চোখ নষ্ট করে রবিউলকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওইদিন রাতেই সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তদন্ত শেষে শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে নথিভুক্ত করে। এ পরিপ্রেক্ষিতে ধর্ষণ চেষ্টায় সহযোগী হিসেবে মামলার আসামি জহুরুলকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপ পরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, ঘটনার পর থেকে আত্মগোপনে থাকা জহুরুলকে গোপন সংবাদের ভিত্তিতে তিস্তার চরাঞ্চল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!