• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাড়িতে ঢুকতে না দেয়ায় আত্মহত্যা করল শাবনূর!


কক্সবাজার প্রতিনিধি আগস্ট ১৪, ২০১৭, ০৯:০৬ পিএম
বাড়িতে ঢুকতে না দেয়ায় আত্মহত্যা করল শাবনূর!

প্রতীকী ছবি

কক্সবাজার: জেলার ইসলাম উপজেলায় বাড়ির অমতে বিয়ে করায় বাবার বাড়িতে মেয়েকে ঢুকতে না দেয়ায় শাবনূর আকতার (২৫) নামে এক তরুণী পুকুরে ডুবে আত্মহত্যা করেছেন।

সোমবার (১৪ আগষ্ট) বেলা ১১টার দিকে উপজেরার ডুলাফকির মাজার পুকুর থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। শাবনূর ওই এলাকার নুরুল আমিন সওদাগরের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর আগে বাড়ি থেকে পালিয়ে গিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলার হামিদুল হক নামে এক যুবককে বিয়ে করে শাবনূর। কিন্তু শাবনূরের পরিবার ওই বিয়ে মেনে নেয়নি। এরপর শাবনূর এলে তাকে বাড়িতে ঢুকতে দেয়া হয়নি। সোমবার সকালে তিনি আবারো বাবার বাড়িতে এলে তার মা তাকে ঘরে ঢুকতে বারণ করেন। একপর্যায়ে তিনি মাজার পুকুরে গিয়ে সবার অগোচরে ঝাঁপ দেয়।

স্থানীয় ইউপি মেম্বার মো. ইদ্রিস রানা জানান, সোমবার দুপুর ১২টার দিকে ওই পুকুর পাড়ে লাকড়ি কুড়াতে এসে এলাকার এক নারী পুকুরে ওড়না ও স্যান্ডেল ভাসতে দেখে মোয়াজ্জিনকে খবর দেন। পরে মোয়াজ্জিন এসে লোকজন ডেকে পুকুরে ভাসমান শাবনূরের মরদেহ তুলে আনে।

ঈদগাও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. খায়রুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!