• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বাড়ির চারপাশে দেয়াল নির্মাণে এমপির দুঃখ প্রকাশ


খুলনা প্রতিনিধি মার্চ ১, ২০১৭, ১১:০৩ পিএম
বাড়ির চারপাশে দেয়াল নির্মাণে এমপির দুঃখ প্রকাশ

খুলনা: খুলনার পাইকগাছায় দলীয় নেতার বাড়ির চারপাশে দেয়াল নির্মাণ করার জন্য দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সংসদ সদস্য সাংসদ নূরুল হক। ওই সাংসদ বলেন, ভবিষ্যতে আর এমন হবে না।

বুধবার (১ মার্চ) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ডেকে পাঠানো হয় সংক্ষুব্ধ পরিবার ও পাইকগাছার স্থানীয় সংসদ সদস্য নূরুল হক ও তাঁর ছেলেদের। সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে এসব কথা বলেন নূরুল হক।

সাংসদ নূরুল হক বিরোধপূর্ণ ৫০ শতক জমির চারপাশে উঁচু দেয়াল নির্মাণ করলে ওই দেয়ালের ভেতরে অবরুদ্ধ হয়ে পড়েছে সেখানে বসবাসকারী ওয়ার্ড আওয়ামী লীগের নেতা আবদুল আজিজ গোলদারের পরিবার। এতে তাঁদের চলাচলের পথ বন্ধ হয়ে গেলে তাঁরা মই লাগিয়ে দেয়ালের ওপর দিয়ে এবং গর্ত খুঁড়ে দেয়ালের নিচ দিয়ে চলাচল করতেন।

গত ২৫ ফেব্রুয়ারি এ সংক্রান্ত একটি প্রতিবেদন বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়। এর পরদিন আবদুল আজিজের বাড়ি ঘিরে যে দেয়াল নির্মাণ করা হয় তা ভেঙে ফেলা হয়। ওই দিন দুই দফায় দেয়ালটি সম্পূর্ণ ভেঙে ফেলা হয় এবং খুলে দেয়া হয় আজিজের নির্মাণাধীন ঘরের তালা। বুধবার (১ মার্চ) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ডেকে পাঠানো হয় আবদুল আজিজ, সাংসদ নূরুল হক ও তাঁর সন্তানদের।

এ ব্যাপারে নূরুল হকের কাছে ওবায়দুল কাদের জানতে চান কেন এমন কাজ করলেন? উত্তরে নূরুল হক কোনো কিছু না বলে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, ভবিষ্যতে আর এমন হবে না।

এসময় সংক্ষুব্ধ ওই পরিবারও বলেছে, একটা ভুল-বোঝাবুঝি হয়েছে, তাই নিজেরাই এর সমাধান করব। আমরা অন্য কিছু করতে চাই না।

ওবায়দুল কাদের সাংসদের দুই ছেলেকে শাসিয়ে বলেন, সামনে নির্বাচন এমন কোন কাজ করা যাবে না যাতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!