• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বায়োপিকে এবার ধোনির প্রথম প্রেমিকা প্রিয়াঙ্কা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৬, ২০১৬, ০৭:০৩ পিএম
বায়োপিকে এবার ধোনির প্রথম প্রেমিকা প্রিয়াঙ্কা

মহেন্দ্র সিং ধোনির জীবনের এই সময়টার কথা অনেকেই জানে না। খুব কাছের বন্ধুরা ছাড়া মেয়েটির নামও জানে না কেউ। প্রিয়াঙ্কা ঝা। যার সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখতেন ধোনি। সেটা ২০০২ সাল। ভারতীয় ক্রিকেট দলে জায়গা পাওয়ার স্বপ্ন দেখছেন ধোনি আর প্রিয়াঙ্কা। উৎসাহ দিচ্ছেন প্রিয়াঙ্কাই। ঠিক পেয়ে যাবে জায়গা। এমন প্রতিভাবান একজন তরুণ ক্রিকেটার, এমন তুখোড় ব্যাটসম্যান এবং উইকেটরক্ষক কিছুতেই নজর এড়িয়ে যেতে পারে না টিম সিলেক্টরদের। আদতে হলও তাই। ২০০৩–০৪ সালে জিম্বাবোয়ে-কেনিয়া সফরের জন্য ভারতীয় দলে জায়গা পেলেন ধোনি। সেই ত্রিদেশীয় প্রতিযোগিতায় ছ’‌টা ইনিংসে ৩৬২ রান। ধোনিকে মনে ধরে গেল ক্যাপ্টেন গাঙ্গুলি আর তখনকার কোচ রবি শাস্ত্রীর।

২০০৪ সালে বাংলাদেশ সফরে একদিনের দলেও জায়গা পেয়ে গেলেন ধোনি। তার পর থেকে তো শুধুই উত্থান। কিন্তু এর মধ্যেও গোপন কাঁটার খোঁচায় নীরব রক্তপাত ঘটেছে প্রতিদিন, প্রতি মুহূর্তে। কারণ, ২০০২ সালে এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন প্রিয়াঙ্কা। ক্রিকেট কেরিয়ারের তুমুল ব্যস্ততার মধ্যেও যে শোক বিষণ্ণ রেখেছে ধোনিকে। ক্যাপ্টেন কুল–এর আপাত শীতলতার আড়ালে থেকেছে তাঁর রক্তাক্ত হৃদয়। প্রিয়াঙ্কাকে ভুলতে পারেননি ধোনি। সাক্ষীকেও বলেছেন প্রিয়াঙ্কার কথা। সাক্ষী সিং রাওয়াত, ২০১০ সালে যাঁকে বিয়ে করেছেন ধোনি।

নীরজ পান্ডে যখন ধোনির জীবন নিয়ে ছবি করার কথা ভাবলেন, বেশ কিছুদিন তিনি ধোনির ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলেন। তখনই জানতে পারেন প্রিয়াঙ্কার কথা। নীরজের মনে হয়, এই ঘটনাটা তাঁর ‘‌এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’‌–তে থাকার জন্যে আদর্শ। মানুষ হিসেবে ধোনিকে চিনতে সাহায্য করবে মানসিক যন্ত্রণা চেপে রেখে নিজের লক্ষ্যে অবিচল থাকার এই লড়াই। ধোনির সম্মতি চেয়েছিলেন নীরজ। ধোনি রাজি হয়েছেন। ছবিতে ‘‌কওন তুঝে’‌ গানটি কার্যত রাখাই হয়েছে ধোনি আর প্রিয়াঙ্কার এই অপূর্ণ প্রেমকাহিনীকে মনে রেখে।‌ সূত্র: আজকাল

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!