• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিআরডিবির কর্মচারীর রহস্যজনক মৃত্যু


নারায়ণগঞ্জ প্রতিনিধি মার্চ ২৬, ২০১৭, ০৫:৫৫ পিএম
বিআরডিবির কর্মচারীর রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ: জেলা মহানগরের সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) কর্মচারী মনিরুল ইসলামের (৪২) লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (২৬ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়াস্থ মেঘনা ভিলার নিচতলায় ওই অফিসের জানালা ভেঙ্গে প্রবেশ করে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিআরডিবি’র সিদ্ধিরগঞ্জ অফিসে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতো। মনিরুল ইসলাম কুষ্টিয়া জেলার সদর থানার কালিসংকরপুর এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই আবু বকর জানান, সিদ্ধিরগঞ্জের পূর্ব সাহেবপাড়া বিআরডিবির সিদ্ধিরগঞ্জ অফিসে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতো মনিরুল ইসলাম। গত ২৩ মার্চ কাজ শেষে অন্য সকলে চলে যান। গত ২৪ মার্চও অফিসের বুয়া অফিসে ঝাড়ু দিয়ে পরিছন্নতা কাজ করেছেন। রোববার (২৬ মার্চ) অফিসে এসে বাইরে থেকে তাকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে রুমের জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ওই কর্মচারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।

 এসআই আবু বকর আরো জানান, নিহত মনিরুল ইসলাম অসুস্থ্য ছিলেন।

বিআরডিবি’র কর্মকর্তা মো. হাফিজুর রহমান জানান, গত ২৩ মার্চ কাজ শেষে আমরা সবাই চলে যাই। রোববার (২৬ মার্চ) অফিসে এসে দেখি ভেতর থেকে আটকানো। এসময় বাইরে থেকে তাকে ডাকাডাকি করে না পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!