• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপি অংশ না নিলে দেশে কোনো নির্বাচন হবে না


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৭, ০৩:০৪ পিএম
বিএনপি অংশ না নিলে দেশে কোনো নির্বাচন হবে না

ঢাকা : যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে জানিয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন,  বিএনপি যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে বাংলাদেশে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না। তবে আমরা অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করবো। তখন দেখবো তারা (আওয়ামী লীগ) সমঝোতা করে কি করে না।  

শুক্রবার (০৩ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ফোরাম আয়োজিত ‘খালেদা জিয়ার গাড়িবহরে হামলা, মিথ্যা মামলায় হয়রানি এবং বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, খালেদা জিয়ার গাড়িবহরে আওয়ামী লীগের সন্ত্রাসী ক্যাডাররাই হামলা চালিয়েছে। হামলার মাধ্যমে আবারও প্রমাণিত হয়েছে আওয়ামী লীগ সন্ত্রাসীদের দল।  

তিনি আরও বলেন, শুধু গাড়িবহরে নয়, সংবাদমাধ্যমের উপর হামলা করা হয়েছে। হামলা করে নেত্রীর অগ্রযাত্রাকে বন্ধ করা যাবে না। সামনের দিনে খালেদা জিয়া আরও গাড়িবহরে যাবেন, আমরা যাবো; দেখি কত বহরে হামলা করতে পারেন।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতুল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!