• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিএনপি চেয়েছিল আমাকে ফাঁসি দিতে: এরশাদ


নিজস্ব প্রতিবেদক, রংপুর মার্চ ১৮, ২০১৭, ০৭:২৮ পিএম
বিএনপি চেয়েছিল আমাকে ফাঁসি দিতে: এরশাদ

রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি চেয়েছিল আমাকে ফাঁসি দিতে। কিন্তু তারা পারেনি। রংপুরের মানুষ আমাকে জেলে রেখে ৫টি আসনে এবং পরবর্তীতেত আবারও ৫টি আসনে নির্বাচিত করেছিল। পৃথিবীর ইতিহাসে এটা বিরল জেলে থাকা মানুষ ৫টি আসনে নিরুংকুশ বিজয়ী হয়।

শনিবার (১৮ মার্চ) বিকেলে রংপুর ঐতিহাসিক পাবলিক লাইব্রেরী মাঠে রংপুর মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, তবুও আমি সমর্থন দেয়নি। এরপর আমার পার্টিকে ভাগ করা হলো আনোয়ার হোসেন মঞ্জুকে দিয়ে। আমার পার্টির এমপিকে ১৫/১৬ কোটি করে টাকা দিয়ে কিনে নেয়া হলো। কোথাও কারো কাছে সুবিচার পেলাম না। অন্ধকারেই থাকলাম। আমাকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করা হলো।

এরশাদ বলেন, আমার হাত রক্ত রঞ্জিত নয়, এ জন্য আমার কোন গানম্যান লাগে না, সিকিউরিটি লাগে না। আমি সারাদেশ চয়েস বেড়াই। আমার কোন নিরাপত্তার প্রয়োজন হয় না। তিনি বলেন, আমাদেরকে তোমরা আবার সুযোগ দিবে। আমি ক্ষমতায় গিয়ে সন্তানহারা মায়ের চোখের স্বামী হারা স্ত্রীর চোখের পানি মুছে দিতে চাই।

রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরের উপস্থাপনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা, সাবেক এমপি হাফিজ উদ্দিন আহম্মেদ, মেজর (অব) খালিদ আখতার, আন্তর্জাতিক সম্পাদক সেলিম উদ্দিন, বিরোধী দলীয় হুইপ শওকত হোসেন চৌধুরী, ভাইস চেয়ারম্যান, শাহানারা বেগম এমপি, এসএম ফখর-উজ-জামান জাহাঙ্গীর, রংপুর জেলা সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার,  দিনাজপুর জেলা জাতীয় পার্টির সভাপতি, গাইবান্ধা জেলা সভাপতি আব্দুর রশিদ চৌধুরী, বগুড়া জেলা সভাপতি মোস্তাক কামাল, নীলফামারী জেলা সভাপতি সাজ্জাদ পারভেজ, রংপুর জেলা সাধারণ সম্পাদক সাবেক এমপি আসিফ শাহরিয়ার, দিনাজপুর জেলা সেক্রেটারী আহমেদ শরীফ রুবেল, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহবায়ক আলমগীর কবির লোটন, জাতীয় মোটর শ্রমিক পার্টির কেন্দ্রীয় সভাপতি মোস্তাক আহম্মেদ, এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য শাফিয়ার রহমান শাফি, রোকন উজ-জামান বাবুল, হাসানুজ্জামান নাজিম, আব্দুর রাজ্জাক সহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনেরে শুরুর দিকে এরশাদের ছেলে এরিখ এরশাদ জাতীয় পার্টির সঙ্গীত পরিবেশন করেন। এর আগে এরশাদ জাতীয় ও দলীয় পতাকা এবং শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!