• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র, নৈরাজ্য ঠেকাবে ছাত্রলীগ’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৯, ২০১৭, ১২:৩৯ এএম
‘বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র, নৈরাজ্য ঠেকাবে ছাত্রলীগ’

ঢাকা: বিএনপি-জামায়াতের সবধরনের ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে ছাত্রলীগকেই রুখে দাঁড়াতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে স্বাধীনতা বিরোধী শক্তির মোকাবেলা করতে ছাত্রলীগের নেতাকর্মীদেরই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

ছাত্রলীগের একসময়ের মাঠ কাঁপানো নেতা ও আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এ কথা বলেন। 

মঙ্গলবার (৮ অাগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ছাত্রলীগের কার্যালয়ে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত শহীদদের স্মরণে আগামী ১২ আগস্ট কেন্দ্রীয় শহীদ মিনারে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগ ঘোষিত সমাবেশের পূর্ব প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, দক্ষিণের সভাপতি বায়জিদ আহমেদ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। 

এনামুল হক শামীম বলেন, বিএনপি-জামায়াত জোট আমলে একটি প্রচলিত প্রবাদ ছিল ‘মায়েপুত মিল্লা-দেশটা খাইলো গিল্লা’। সেই তারেক রহমান দেশ ছেড়ে বিদেশের মাটিতে আয়েসি জীবনযাপন করছেন। 

এখন আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু ষড়যন্ত্র করে লাভ হবে না। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে, আগামীতেও থাকবে।  

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!