• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিএনপি নিজেরাই নিজেদের দুর্বল করছে: কাদের


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৬, ২০১৬, ০৭:০৭ পিএম
বিএনপি নিজেরাই নিজেদের দুর্বল করছে: কাদের

ঢাকা: বিএনপি নিজেরাই নিজেদের দুর্বল করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নাসিক নির্বাচনে হেরে গিয়ে বিএনপির আর কিছুই করার নেই। তারা নিজেরা আজ আত্মঘাতী দলে পরিণত হয়েছে। নিজেদের ঘরে শত্রু, নিজেরাই নিজেদের দুর্বল করছে। তাই সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কিছুই করার নেই।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে বাংলা একাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপির আন্দোলনের প্রসঙ্গ তুলে ওবায়দুল কাদের বলেন, তারা বার বার আন্দোলনের কথা বলে কিন্তু সে আন্দোলন আর হয় না। তারা এই ঈদ, সে ঈদ, ওই ঈদ ও পরীক্ষার কথা বলে যে আন্দোলনের হুমকি দেয় সে বছর আর আসবে না।

তিনি বলেন, যারা বেশি দুর্নীতি ও অনিয়ম করে তারাই বেশি নীতির কথা বলে। বাংলাদেশ ছাত্রলীগকে সে দলে দেখতে চাই না। প্রধানমন্ত্রীও এমনটা চান না।

এ সময় ছাত্রলীগ নেতাদের শপথ করিয়ে তিনি বলেন, তারা (ছাত্রলীগ) যেন খারাপ খবরের শিরোনাম না হয়। ইতিবাচক খবরের শিরোনাম হয়। অনুপ্রবেশকারীদের কারণে বদনামের ভাগীদার না হয়ে ছাত্রলীগকে সুনামের দ্বারায় ফিরে আনতে হবে।

ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদ এস এম জাকির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাট্যব্যক্তিত্ব শমী কায়সার। এছাড়া কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!