• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘বিএনপি নির্বাচন কমিশন নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে’


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৯, ২০১৭, ০৫:০৯ পিএম
‘বিএনপি নির্বাচন কমিশন নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে’

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, 'বিএনপি নির্বাচন কমিশন নিয়ে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। ‘এই নির্বাচন কমিশনের অধীনে কোন নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়’ বিএনপির এমন মন্তব্যের জবাবে হানিফ এ কথা বলেন। তিনি বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া মুসলিম হাইস্কুল মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বর্তমান সরকারের সময় গঠিত দুটি নির্বাচন কমিশন অত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় হয়েছে। এটি কারো ইচ্ছায় নয়, জনগণের ইচ্ছায় নির্বাচন কমিশন গঠন হয়েছে। এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টির কোনো সুযোগ নেই, বা যৌক্তিকতাও নেই, যারা এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টি করতে চান, তাদের আসলে জনগণের রায়ের প্রতি কোন আস্থা নেই।

হানিফ বলেন, ‘রাষ্ট্রপতি সকল রাজনৈতিক দলের সাথে বৈঠক করে সার্চ কমিটি গঠন করেছেন। সার্চ কমিটি নির্বাচন কমিশন গঠনের জন্য রাষ্ট্রপতিকে নামের তালিকা প্রদান করেছে। পরে ৫ জনকে নিয়ে এ নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।’ তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা রাখার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।

এ সময় কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন। এরপর প্রধান অতিথি ও বিশেষ অতিথি জাতীয় ও স্কুল পতাকা উত্তোলন করে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!