• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘বিএনপি নির্বাচনে অবশ্যই অংশগ্রহণ করবে’


নিজস্ব প্রতিবেদক মার্চ ১১, ২০১৭, ০৫:০৫ পিএম
‘বিএনপি নির্বাচনে অবশ্যই অংশগ্রহণ করবে’

ঢাকা: আগামী সংসদ নির্বাচনে বিএনপি অবশ্যই অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

শনিবার (১১ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন এবং সংগঠনটির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। 

এসময় খন্দকার মাহবুব বলেন, ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। তবে শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধান থাকলে তাতে বিএনপি অংশ নেবে না এবং নির্বাচনও হতে দেয়া হবে না।

বিএনপির এই আইনজীবি নেতা বলেন, সরকারের অত্যাচারের কারণে দেশের মানুষ ধৈর্য্যের শেষ পর্যায়ে চলে এসেছে। আগামী দিনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার যে কোনও আন্দোলনের ডাকে সাড়া দিয়ে তারা এই অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে। 

আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মাদ সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব মুজিবুর রহমান সরোয়ার, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, বীরউত্তম শহীদ জিয়া পরিষদের সভাপতি কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!