• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপি নেতা গাজী নুরুজ্জামান বাবুল গ্রেপ্তার


পিরোজপুর প্রতিনিধি নভেম্বর ১২, ২০১৭, ০৫:০২ পিএম
বিএনপি নেতা গাজী নুরুজ্জামান বাবুল গ্রেপ্তার

পিরোজপুর: জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ গাজী নুরুজ্জামান বাবুলকে গ্রেপ্তার করেছে রমনা থানা পুলিশ। শনিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ২ ঘণ্টা তল্লাশি চালিয়ে ঢাকার এস্কাটনের জিলু রোডের তার নিজ বাসা আহম্মদ প্লাজা থেকে গ্রেপ্তার করেছে রমনা থানা পুলিশ।

এ ব্যাপারে গাজী নুরুজ্জামান বাবুলের ছোট ভাই জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জমান লাভলু জানান, গাজী নুরুজ্জামান বাবুলের নামে কোনো মামলায় ওয়ারেন্ট নেই। তবে ২০১৩ সালে পুলিশের উপরে হামলার অভিযোগে পুলিশ বাদী হয়ে পিরোজপুর সদর থানায় তার নামে একটি মামলা দায়ের করে সে মামলায় তার নামে কোনো ওয়ারেন্ট নেই। তবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রোগ্রামে তার অংশগ্রহণের কথা ছিল তাই হয়তো তাকে পুলিশ গ্রেপ্তার করেছে। তার নামে রমনা থানায় একটি নাশকতা মামলা দায়ের করা হয়েছে।

গাজী নুরুজ্জামান বাবুলকে গ্রেপ্তারের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল। রোববার দুপুরে শহরের ক্লাব সড়ক থেকে জেলা ছাত্রদলের আয়োজনে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় মিছিলে উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান আল মামুন, জেলা ছাত্রদলের আকবর তালুকদার, এমাদুল হক, কলেজ ছাত্রদলের রিয়াজ মাতুব্বর, রানা মল্লিক প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!