• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপি নেতাকে কুপিয়ে রক্তাক্ত


ভোলা প্রতিনিধি জানুয়ারি ৮, ২০১৮, ০৫:০৫ পিএম
বিএনপি নেতাকে কুপিয়ে রক্তাক্ত

ভোলা: জেলার তজুমদ্দিন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সম্ভুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন হাওলাদারকে কুপিয়েছে দুর্বত্তরা।

রোববার (৭ জানুয়ারি) রাত ১১টার দিকে লালমোহন থানা মোড়ে এই ঘটনা ঘটে। পরে তাকে মৃত্যু ভেবে রাস্তায় ফেলে রেখে যায়। এ সময় তার সঙ্গে থাকা মোটরসাইকেল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুত্ব আহতাবস্থায় জাকির হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালের ৬নং কেবিনে চিকিৎসাধীন রয়েছে।

ওই বিএনপি নেতার সঙ্গে থাকা তজুমদ্দিন উপজেলা বিএনপির প্রচার সম্পাদক নজরুল ইসলাম জানান, লালমোহন পৌর যুবলীগের সভাপতি মিহির এর নেতৃত্বে এই হামলা হয়েছে।

ভোলা সদর হাসপাতালের আর.এমও তৈয়বুর রহমান জানান, জাকির হোসেন হাওলাদারের অবস্থা আশঙ্কাজনক। তাই আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পরামর্শ দিয়েছি।

ওই হামলা ব্যাপারে লালমোহন পৌর যুবলীগের সভাপতি মিহিরের বক্তব্য নেয়ার জন্য তার মুঠোফোনে একাধিক বার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে বিএনপির উপজেলা সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর অবসর হাফিজ উদ্দিন, জেলা বিএনপি সভাপতি, কেন্দ্রীয় নির্বাহী সদস্য গোলাম নবী আলমগীর, জেলা সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেনসহ বিএনপি নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!