• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ইউপি নির্বাচন

বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর


নোয়াখালী প্রতিনিধি ডিসেম্বর ১৪, ২০১৭, ০৩:১৪ পিএম
বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর

নোয়াখালী: জেলা সদর উপজেলার ৭নং নোয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির ধানের শীর্ষে মার্কার প্রার্থী নুর রনী বাবুলের নির্বাচনী অফিস হামলা ভাঙচুর ও কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ সমথিত নৌকা মার্কার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। ওই হামলা ও ভাঙচুরের ঘটনাটি ঘটেছে বুধবার (১৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার মান্নাননগর চৌরাস্তার দক্ষিণ বাজারে অবস্থিত বিএনপি প্রার্থী নির্বাচনী অফিসে। পরে রিটার্নিং কর্মকর্তা শাহাজাহান মামুন পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তালা খুলে দিয়েছেন।

নোয়াখালী ইউনিয়নের বিএনপি সমথিত চেয়ারম্যান প্রার্থী নুর নবী বাবুল জানান, বুধবার সন্ধ্যার পর থেকে তার কর্মী-সমর্থকরা ইউনিয়নের মন্নান নগর চৌরাস্তায় অবস্থিত নির্বাচনী অফিসে বসেছিলেন। রাত ৮টার দিকে আওয়ামীলীগ প্রার্থীর ১০-১২ জন সমর্থক নৌকার পক্ষে স্লোগান দিয়ে অতর্কিতে হামলা চালিয়ে অফিসের চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং পোষ্টার ছিঁড়ে ফেলে। এক পর্যায়ে তারা ভাঙচুরের পর আমার নির্বাচনী অফিস তালা মেরে দেয় এবং নির্বাচনের শেষ না হওয়া পর্যন্ত অফিস বন্ধ রাখার হুমকি দিয়ে যায়। এছাড়াও তারা আমাকে মেরে ফেলারও হুমকি দেয়। আমি এই মুহূর্তে প্রাণনাশের আশংকায় ভুগছি।

এ বিষয়ে বিএনপির প্রার্থী অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী আতাউর রহমান নাছের জানান, বিএনপি প্রার্থীর জনসমর্থন না থাকায় তিনি ও তার কর্মীরা নিজেরাই নিজেদের অফিসে ভাঙচুর করে নির্বাচন কর্মকর্তাদের কাছ থেকে ফায়দা লুটার অপচেষ্টা করছেন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শাহজাহান মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, নির্বাচনী অফিস ভাঙচুর এবং তালা দেওয়ার ঘটনা শুনে আমি পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে অফিস খুলে দিয়েছি। একই সঙ্গে বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশকে বলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!