• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিএনপি বিষ দাঁতবিহীন বিষাক্ত সাপ


নিজস্ব প্রতিবেদক   জানুয়ারি ২৩, ২০১৮, ০৭:৫৩ পিএম
বিএনপি বিষ দাঁতবিহীন বিষাক্ত সাপ

ফাইল ছবি

ঢাকা: বিএনপির বিষদাঁত দেশের জনগণ ভেঙে দিয়েছে। এখন বিএনপি শুধুই বিষ দাঁতবিহীন বিষাক্ত সাপ। তাদের হুমকি আর কাজে আসবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, নেতাকর্মীদের কারাগারে রেখে মির্জা ফখরুল (বিএনপির মহাসচিব) নাকি নির্বাচনে যাবে না, আমি বলবো আপনাদের (বিএনপি) হুমকি আর কাজে আসবে না।

তিনি বলেন, ২০১৩, ১৪, ১৫ সালে বিএনপির বিষদাঁত দেশের জনগণ ভেঙে দিয়েছে। এখন বিএনপি শুধুই বিষ দাঁতবিহীন বিষাক্ত সাপ। তাদের হুমকি আর কাজে আসবে না।

বিএনপি নির্বাচনকালীন সরকারের রুপরেখা দিলেও সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যতই রুপরেখা দেন না কেন, সংবিধানের বাইরে কোরো রুপরেখা কাজে আসবে না। হরেক রকম রুপরেখা দিতে পারেন, মনগড়া রুপরেখা নিয়ে কোনো কাজ হবে না।

আগামী নির্বাচনকে সামনে রেখে কোনো ধরনের ষড়যন্ত্র করলে বিএনপি নামক দলটি আর খুঁজে পাওয়া যাবে না বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!