• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘বিএনপি ভুল রাজনীতির কারণে হতাশাগ্রস্ত


কুষ্টিয়া প্রতিনিধি ফেব্রুয়ারি ১০, ২০১৭, ০২:১৩ পিএম
‘বিএনপি ভুল রাজনীতির কারণে হতাশাগ্রস্ত

কুষ্টিয়া : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি ভুল রাজনীতির কারণে হতাশাগ্রস্থ। এ হতাশাগ্রস্থের কারণে তারা বার বার বিভ্রান্তমূলক কথা বলে যাচ্ছেন।

দশম জাতীয় নির্বাচনে বিএনপির অংশ গ্রহণ না করাটা ছিল তাদের ভুল সিদ্ধান্ত, এই ভুলের দায়ভারটা তারা নির্বাচন কমিশনের উপর চাপিয়ে নিজেদের সান্ত্বনা খোজার চেষ্টা করছেন।

বর্তমান যে নির্বাচন কমিশনের দায়িত্ব নিয়েছেন তারা তাদের দায়িত্বটা সততার সঙ্গে পালন করবেন এটা আমাদের প্রত্যাশা। কিন্তু তার আগেই তাদের বিরুদ্ধে অভিযোগ করাটা যুক্তিসংগত  নয়।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে ৮৫ লক্ষ টাকা ব্যয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সসহসভাপতি হাজি রবিউল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেব-উন-নেসা সবুজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেন, সদর আওয়ামীলীগের সভাপতি এ্যাড, আসম আক্তারুজ্জামান মাসুমসহ দলীয় নের্তবৃন্দ ও শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!