• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘বিএনপি সাম্প্রদায়িক শক্তি, দেশে অশুভ চক্রান্ত শুরু করেছে’


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৬, ২০১৮, ০৮:৪২ পিএম
‘বিএনপি সাম্প্রদায়িক শক্তি, দেশে অশুভ চক্রান্ত শুরু করেছে’

ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সাম্প্রদায়িক শক্তি, দেশে অশুভ চক্রান্ত শুরু করেছে। এই শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে দলটি দেশে-বিদেশে চক্রান্ত করছে। আগামী নির্বাচনে অশুভ সাম্প্রদায়িক শক্তিকে উৎখাত করা হবে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে দুর্গাপূজা পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ২০ দলীয় জোটে ভাঙনের সুর বেজে উঠেছে। শুরুতেই ধাক্কার কারণ, উদ্দেশ্য খারাপ। জগা-খিচুরির ঐক্য, জাতীয় ঐক্য হতে পারে না। তাদের ঐক্যের প্রতি জনগণের বিশ্বাস নেই।

ওবায়দুল কাদের বলেন, দেশে এখন শান্তিপূর্ণ পরিবেশ। শান্তিপূর্ণ পরিবেশ নিয়ে কেউ বিশৃঙ্খলা করলে তাকে সমুচিত জবাব দেয়া হবে। আমাদের সঙ্গে জনগণ আছে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, যেকোনো পরিস্থিতি আমরা হিন্দু সম্প্রদায়ের পাশে ছিলাম, আগামীতে থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!