• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপি স্থায়ী কমিটির বৈঠক রোববার


নিজস্ব প্রতিবেদক মে ২০, ২০১৭, ১০:১১ পিএম
বিএনপি স্থায়ী কমিটির বৈঠক রোববার

ঢাকা: গুলশানের রাজনৈতিক কার্যালয়ে রোববার (২১ মে) রাতে স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এতে খালেদা জিয়া নিজেই সভাপতিত্ব করবেন। আজ শনিবার (২০ মে) বিষয়টি নিশ্চিত করেছেন দলের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবীর খান।

বৈঠকে সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি, খালেদা জিয়ার কার্যালয়ে হঠাৎ পুলিশি তল্লাশি এবং দলীয় কর্মকাণ্ড গুরুত্ব পাবে বলে দলটির সূত্রে জানা গেছে।

এর আগে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে আগামীকাল রোববার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালনেরও ঘোষণা দিয়েছে বিএনপি। দুপুরে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচির ঘোষণা দেন। তিনি বলেন, এই তল্লাশি কাপুরুষোচিত। এটি আওয়ামী লীগ সরকারের গভীর ষড়যন্ত্রের অংশ।

উল্লেখ্য, সকাল ৮টা থেকে পৌনে ১০টা পর্যন্ত খালেদার কার্যালয়ে তল্লাশি চালায় পুলিশ। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ‘সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর মতো কোনো কিছু হচ্ছে কি না তা জানতেই তল্লাশি করেছি। আদালতের নির্দেশেই এ অভিযান, তবে সেখানে কিছু পাওয়া যায়নি, কাউকে আটকও করা হয়নি।’

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!